প্রচ্ছদ / সিলেট / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

দক্ষিণ সুনামগঞ্জে পুলিশের অভিযানে ৫ আসামী গ্রেফতার।

কারেন্ট নিউজ বিডি   ৩ অক্টোবর ২০১৮, ১:৪৪:১০

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে পরোয়ানাভূক্ত ৫ আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।  দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ(ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরীর দিক নির্দেশনায় এ অভিযান পরিচালনা করা হয়।

মঙ্গলবার (২ অক্টোবর) ভোর রাতে দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই অভিজিৎ সিংহ, এসআই আলা উদ্দিন ও এসআই ইমতিয়াজ সরকারের নেতৃত্বে এএসআই জিয়াউর রহমান, এএসআই জাকির হোসেন, এএসআই আবুল হাসনাত সহ সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় দক্ষিণ সুনামগঞ্জ থানা এলাকার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে পরোয়ানাভূক্ত ৫ আসামীকে গ্রেফতার করে থানা পুলিশ।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

আসামীরা হলো-দক্ষিণ সুনামগঞ্জের জয়কলস ইউনিয়নের কামরূপদলং গ্রামের সামছুল হকের পুত্র আমিনুল ইসলাম, একই ইউনিয়নের বগলারকাড়া গ্রামের মৃত আব্দুলাহ মুন্সীর পুত্র মো.লুৎফুর রহমান, উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের পাগলা শত্রুমর্দন গ্রামের মিয়াফর আলীর পুত্র মো. শুকুর আলী,উপজেলার পাথারিয়া ইউনিয়নের শ্রীনাথপুর গ্রামের আলকিছ মিয়ার পুত্র রাজুল মিয়া ও জয়কলস ইউনিয়নের আস্তমা গ্রামের আব্দুল এলিম মিয়ার ছেলে মামুনুর রশিদ লিটন। তাদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে নিয়মিত মামলা বিচারাধীন রয়েছে। মঙ্গলবার দুপুর ১২ টায় আসামীদেরকে সুনামগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ(ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী আসামীদের আটকের বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন, আমাদের এই অভিযান সবসময় অব্যাহত থাকবে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: