প্রচ্ছদ / রাজশাহী / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

যুবলীগ নেতার যৌন কেলেঙ্কারি ফাঁস করা যুবককে থানায় নিয়ে নির্যাতন।

কারেন্ট নিউজ বিডি   ৩ অক্টোবর ২০১৮, ১:৪৭:২১

রাজশাহী মহানগর যুবলীগের বহিষ্কৃত যুগ্ম সম্পাদক তৌহিদুল হক সুমনের বিকৃত যৌন কেলেঙ্কারির ভিডিও ফাঁসকারী যুবককে মীমাংসার জন্য ডেকে নিয়ে রাতভর যুবককে থানায় নিয়ে রাতভর পেটানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় রাজশাহীতে ফের তোলপাড় শুরু হয়েছে।

গত রোববার রাতে নগরীর শিরোইল কলোনি এলাকার সোহাগ নামের ওই যুবককে বাড়ি থেকে পুলিশ ধরে থানায় নিয়ে ব্যাপক নির্যাতন চালায় বলে জানিয়েছেন তাঁর মা।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

সোহাগের মা আকলিমা বেগম বলেন, এক কিশোরের সঙ্গে যুবলীগ নেতা সুমনের বিকৃত যৌন কেলেঙ্কারির ভিডিও চিত্র ফাঁস করেছিল সোহাগ। গত ১২ এপ্রিল ঘটে যাওয়া ওই ঘটনার পর সোহাগকে মারধরের জন্য খুঁজতে থাকে সুমন ও তার লোকজন।

মামলা করার কারণে আকলিমা বেগমকে এলাকাছাড়া করেন সুমন। কলোনি ছেড়ে আকলিমা এখন শিরোইল এলাকায় বসবাস করছেন। এরই মধ্যে বিষয়টি মীমাংসার কথা বলে সোহাগকে ডেকে নিয়ে আসে সুমনের লোকজন। রবিবার রাতে সোহাগ বাড়ি আসামাত্রই পুলিশ গিয়ে তাঁকে আটক করে। এরপর থানায় নিয়ে ওসি হুমায়ুন কবিরের নেতৃত্বে পুলিশ সোহাগকে ব্যাপক মারধর করে।

ওসি হুমায়ুন কবির বলেন, ‘সোহাগকে তার বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে।

তাকে কারা নির্যাতন করেছে বলতে পারব না।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: