প্রচ্ছদ / ময়মনসিংহ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

গণধর্ষণের ৩দিনেও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ

কারেন্ট নিউজ বিডি   ৩ অক্টোবর ২০১৮, ১:৫৬:২৪

ফুলবাড়িয়া উপজেলার রঘুনাথপুর গ্রামের ১৯ বছরের এক যুবতিকে অস্ত্রের মুখে বাড়ি থেকে উঠিয়ে নিয়ে গণধর্ষণ করার অভিযোগ  মামলা করার  তিন দিনেও কাউকে গ্রেফতার করতে পারিনি থানা পুলিশ।

স্থানীয় ও মামলার এজাহার সূত্রে জানাগেছে, রাধাকানাই রঘুনাথপুর গ্রামের মৃত সুবেদ আলীর তালাকপ্রাপ্ত যুবতী কন্যাকে নিজ বাড়ি থেকে শুক্রবার গভীর রাতে একই গ্রামে শহিদ, শরিফ, জাকির হোসেন, বজলুসহ অজ্ঞাতনামা একজন বাড়ি থেকে দেশিয় অস্ত্রের মুখে অপহরণ করে রঘুনাথপুর কুটিরপাড় পরিত্যাক্ত একটি ভবনে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে ভোর সকালে ফেলে রেখে যায়।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

গত শনিবার (২৯ সেপ্টেম্বর) মেয়েটির আত্মীয়রা ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসলে তাকে জরুরী বিভাগের ডাক্তার প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। এঘটনায় ধর্ষিতা যুবতি বাদী হয়ে শনিবার রাতে ফুলবাড়িয়া থানায় শহিদ, শরিফ, জাকির হোসেন, বজলুসহ অজ্ঞাতনামা একজনকে আসামী করে অপহরণ ও গণধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন।

ধর্ষিতার চাচাত ভাই সারোয়ার আলম বলেন, গণধর্ষণের ঘটনায় মামলা হওয়ার পরও এক দুই জন আসামীরা প্রকাশ্যে ঘুরাফেরা করছে এলাকায়।

মামলা তদন্তকারী কর্মকর্তা ফুলবাড়িয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তারিকুজ্জামান বলেন গণধর্ষণের শিকার মেয়েটির ডাক্তারির পরীক্ষা সম্পন্ন হয়েছে, ধর্ষণের ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে ।

ধর্ষিতার মা বলেন, আমার চোখের সামনে মেয়েকে তুলে নিয়ে যায়, বাধা দেওয়ার সময় আমাকেও মারপিট করে, যারা আমার মেয়ের সর্বনাশ করেছে তাদের আমি ফাঁসি চাই।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: