প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

গ্রুপসেরা হয়েই সেমিফাইনালে বাংলার মেয়েরা

কারেন্ট নিউজ বিডি   ৩ অক্টোবর ২০১৮, ২:২৫:১৮

সাফ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবলে নিজেদের দ্বিতীয় ম্যাচে নেপালকে ২-১ গোলে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ। দলের হয়ে স্বপ্না ও কৃষ্ণারাণী একটি করে গোল করেন। আর নেপালের হয়েিএকমাত্র গোলটি করেন রেশমি কুমারি।

মঙ্গলবার (০২ অক্টোবর) ভুটানের চাংলিমিথাং স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলা খেলতে থাকে গোলাম রব্বানীর শিষ্যরা। ম্যাচের ১ম মিনিট পেয়ে যায় তারা। কিন্তু সুযোগ কাজে লাগাতে পারেনি বাংলার মেয়েরা। ম্যাচের ৬ষ্ঠ মিনিটে পাল্টা আক্রমণে যায় নেপাল। সে যাত্রায় বাংলাদেশের গোলকিপার তা প্রতিহিত করেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

ম্যাচের ১৬ মিনিটে নেপালের গোলকিপারকে একা পেয়ে যান বাংলাদেশের ১০ নম্বর জার্সি পরিহিত মোসাম্মত সিরাত জাহান স্বপ্না। সুযোগটি কাজে লাগাতে ভুল করেন তিনি। ১-০ গোলের লিড এনে দেন দলকে। এরপর ৩২ মিনিটে শ্রীমতি কৃষ্ণারাণী সরকারের করা দারুণ এক গোলে ২-০ গোলে এগিয়ে যায় বাংলাদেশের মেয়েরা। পরে কয়েকবার আক্রমণে যায় দুইদল। কিন্তু গোলের দেখা কেউ পায়নি। শেষ পযন্ত ২-০ গোলের লিড নিয়েই বিরতিতে যায় বাংলাদেশ।

বিরতির পর আক্রমণ-পাল্টা আক্রমণে জমে উঠে খেলা। গোল পরিশোধ করতে মরিয়া উঠে নেপালের মেয়েরা। কিন্তু বাংলার মেয়েদের রক্ষণবেদ ভাঙতে পারছিল না। অবশেষে ম্যাচের অতিরিক্ত সময় ৯২ মিনিটে নেপালের রেশমি কুমারি সিসিং দলের হয়ে একটি গোল পরিশোধ করেন। শেষ পযন্ত আর গোল না হওয়ায় ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে গোলাম রব্বানীর শিষ্যরা।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: