প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

‘দেশে নির্বাচন এলে দুঃখ হয়’

কারেন্ট নিউজ বিডি   ৩ অক্টোবর ২০১৮, ২:৪৬:৩৮

বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমদ বলেছেন, দেশে নির্বাচন এলে দুঃখ হয়। কারণ, এই সরকার এমন ধরনের নির্বাচন করে যে আমরা ঘর থেকে বের হতে পারি না। শুধু তাই নয়, বর্তমান নির্বাচন কমিশন বলেছে, দেশে সুষ্ঠু নির্বাচন হবে কি-না তা গ্যারান্টি আমরা দিতে পারব না। তাহলে এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন কীভাবে হবে?

মঙ্গলবার (২ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে দলের প্রয়াত নেতা আ স ম হান্নান শাহের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে এটা পাগলেও বিশ্বাস করে না বলে মন্তব্য করেন হাফিজ উদ্দিন আহমদ।

তিনি অভিযোগ করেন, বর্তমান সরকার প্রতিবেশী দেশের যা যা চাওয়া, তা সব দিয়ে দিয়েছে। এই কারণে জনমনে হতাশা। যার কারণে অতীতেও এই সরকার জনগণের ভোট পায়নি আর বর্তমানেও পাবে না। তাই তারা সাধারণ জনগণকে ভোটকেন্দ্রে যেতে দেয় না।

বিএনপির এই ভাইস চেয়ারম্যান বলেন, আইন-শৃঙ্খলা বাহিনীদের সিভিল পোশাকে ভোট কেন্দ্রে পাঠানো হয় এবং ভোটকেন্দ্র থেকে সাধারণ জনগণকে বের করে দেয়া হয়।

জাতীয় নির্বাচনে ইভিএম ব্যবহারের যে উদ্যোগ চলছে তার কড়া সমালোচনা করে হাফিজ উদ্দিন বলেন, আওয়ামী লীগ নেতারা নির্বাচনে জয়ী হতে পারবে না, তাই তারা নির্বাচনে কারচুপি করতে ইভিএম ব্যবহারের ব্যবস্থা করছে।

আয়োজক সংগঠনের সভাপতি শামিমা রহিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল আজিম, কেন্দ্রীয় নেতা ইসমাইল হোসেন বেঙ্গল প্রমুখ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: