প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

আওয়ামী লীগ গণতন্ত্র চায় না, চায় আনুগত্যতন্ত্র: রিজভী

কারেন্ট নিউজ বিডি   ৩ অক্টোবর ২০১৮, ৩:৪১:০৮

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, রিজভী বলেন, আওয়ামী লীগ গণতন্ত্র চায় না, চায় আনুগত্যতন্ত্র। সে জন্য আওয়ামী শাসকগোষ্ঠীর একনিষ্ঠ অনুগত পুলিশ দেশজুড়ে গ্রেফতার আর মামলার জাল বিছিয়ে বিরোধী কণ্ঠস্বর নীরব রাখতে চাচ্ছে।

বুধবার (৩ অক্টোবর) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব মন্তব্য করেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এদিন তিনি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসাহীন রাখায় তার স্বজনরা ব্যথিত হয়েছেন বলেও মন্তব্য করেন। তিনি বলেন, মঙ্গলবার খালেদা জিয়ার স্বজনরা কারাগারে তার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সেখানে তার শারীরিক অবস্থা দেখে স্বজনরা মর্মামত হয়েছেন।

রিজভী বলেন, খালেদা জিয়ার বাঁ হাত-পা ও হাতের আঙুল নড়াচাড় করতে কষ্ট হচ্ছে। এ অবস্থায় ফিজিওথেরাপিও একরকম বন্ধই করে দেয়া হয়েছে। তার জন্য দক্ষ ও অভিজ্ঞতাসম্পন্ন ফিজিওথেরাপিস্ট ব্যবস্থা করা হয়নি।

তিনি আরও বলেন, সরকার ক্ষমতার দম্ভ দেখিয়ে বিএনপি চেয়ারপারসনকে বন্দি করে রেখেছেন। খালেদা জিয়ার পছন্দ অনুসারে বেসরকারি ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাব্যবস্থা ও অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: