প্রচ্ছদ / সিলেট / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

যান্ত্রিক ত্রুটিতে সিলেটে বিমানের জরুরি অবতরণ

কারেন্ট নিউজ বিডি   ৪ অক্টোবর ২০১৮, ৩:১৭:০৬

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট (বিজি-৬০১) যান্ত্রিক ত্রুটির কারণে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতরণ করলো।

বুধবার (০৩ অক্টোবর) দুপুরে ঢাকা থেকে ৬৫ জন যাত্রী নিয়ে রওনা দেয় বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইটটি। পরে যান্ত্রিক ত্রুটির কারনে জরুরি অবতরণ করে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে রানওয়েতে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

ওই ফ্লাইটে থাকা স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ জানান, যান্ত্রিক ত্রুটির বিষয়টি ধরা পর পাইলট বিষয়টি যাত্রীদের অবহিত তৎক্ষণাৎ কিছুটা আতঙ্ক তৈরি হয়। যাত্রীদের কেউ কেউ তখন কান্নায় ভেঙে পড়েন।

তিনি আরোও বলেন, ‘ফ্লাইট অবতরণের সময় চারপাশে দমকল বাহিনীর গাড়ি, নিরাপত্তা বাহিনীর সদস্যদের প্রস্তুত থাকতে দেখেছি।’

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর সূত্র জানায়, উড়োজাহাজটি ল্যান্ডিংয়ের সময় ডান পাশের চাকায় সমস্যা দেখা দেয়ায় প্রথম চেষ্টায় অবতরণ করতে পারেনি। পরে দ্বিতীয়বারের চেষ্টায় ইমার্জেন্সি ল্যান্ডিং করে। তবে কোনো ক্ষয়ক্ষতির ঘটনা ঘটেনি।

ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ বলেন, বিমানটি ঢাকা থেকে উড়াল দেওয়ার পর রানওয়েতে রাবারের একটি টুকরো পাওয়া যায়। বিষয়টি জানানো হলে এখানে আমরা সতর্কতা অবলম্বন করি। কেননা, একটি উজোজাহাজে অনেক যাত্রী থাকেন। আমাদের দায়িত্ববোধের সঙ্গে তাদের জীবন জড়িত।

এ বিষয়ে বিমানের সহকারী স্টেশন ম্যানেজার ওমর হায়াত বলেন, ‘বিমানের চাকায় সামান্য সমস্যা হয়েছিল। কোনো ধরনের ক্ষয়ক্ষতি ছাড়াই ফ্লাইট অবতরণ করেছে’।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: