প্রচ্ছদ / রাজশাহী / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

রাজশাহীতে এক নারীকে গলাকেটে হত্যা

কারেন্ট নিউজ বিডি   ৪ অক্টোবর ২০১৮, ৩:১৯:১৭

রাজশাহীর তানোরে কৃষ্ণপুর জিৎপুর গ্রামে শয়নকক্ষে জোহরা বেগম (৪৫) নামে এক নারীকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। তাদের ধারণা অস্ত্রের আঘাতে আহত হয়েছেন তার পুত্রবধু রুমি (২২)। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার রাতে জোহরার গলাকাটা লাশ খাটের উপর পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় প্রতিবেশীরা।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

নিহত জোহরা একই গ্রামের হেলাল উদ্দিনের তালাকপ্রাপ্ত স্ত্রী। সে পুত্রবধু রুমি ও নাতি জুইসহ (৩) ছেলের বাড়িতে থাকতো। ছেলে জাহাঙ্গীর চাঁপাইনবাবগঞ্জে একটি পুবালী ব্যাংকে গার্ডের চাকুরি করে। ঘটনার সময় তার ছেলে বাড়িতে ছিলেন না।

তানোর থানার ওসি রেজাউল ইসলাম জানান, চিৎকার শুনে প্রতিবেশীরা তাদের বাড়ি গিয়ে দেখতে পান ঘরের দরজা খোলা। ঘরের ভেতরে খাটে জোহরা গলাকাটা ও তার পুত্রবধু রুমি রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে আছেন। পরে তারা থানায় খরব দেয়। পুলিশ গিয়ে রুমিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে প্রতিবেশীরা কিছু বলতে পারেনি।

ওসি বলেন, নিহত জোহরার লাশের পাশ থেকে একটি ছুরি ও হাঁসুয়া উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের সনাক্ত করার চেষ্টা করা হচ্ছে বলেও জানান তিনি।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: