প্রচ্ছদ / বরিশাল / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

এমপি আউয়ালের বিরুদ্ধে লড়াই করার ঘোষণা দিলেন আ. লীগের মনোনয়ন প্রত্যাশীরা

কারেন্ট নিউজ বিডি   ৪ অক্টোবর ২০১৮, ৩:২২:১৪

পিরোজপুর-১ (সদর, নাজিরপুর ও নেছারাবাদ) আসনে ৪ মনোনয়ন প্রত্যাশী প্রার্থী বর্তমান এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি একেএমএ আউয়ালের বিরুদ্ধে লড়াই করার ঘোষণা দিয়েছেন ।

বুধবার বিকেলে স্বরূপকাঠী পাইলট স্কুল মাঠে অনুষ্ঠিত জনসভায় এই আহ্বান জানান জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক এমপি অধ্যক্ষ মো. শাহ আলম, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক ইসাহাক আলী খান পান্না, পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ হাকিম হাওলাদার এবং জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও এমপি আউয়ালের ভাই আলহাজ্ব হাবিবুর রহমান মালেক।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে জনসভায় মনোনয়ন প্রত্যাশী সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম বলেন, বর্তমান সরকারের এ উন্নয়নের সুনাম কতিপয় দুর্নীতিবাজের কারণে ম্লান হতে দেওয়া যায় না। দুর্নীতি ও স্বাধীনতা বিরোধীদের রুখতে শেখ হাসিনার কোন বিকল্প নাই। সেই সঙ্গে প্রার্থী যেই হোক ভোট নৌকায় দেওয়ার আহ্বান জানানো হয়।

জনসভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি শাহজাহান খান তালুকদার, সাংগঠনিক সম্পাদ গাজী জিয়াউল হাসান, অ্যাডভোকেট মোস্তফা কামাল, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গৌতম নারায়ন রায় চৌধুরী, দপ্তর সম্পাদক মো. ফিরোজ, সদস্য মো. শহীদুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক অ্যাডভোকেট এস এম ফুয়াদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. জাহীদ হোসেন, আব্দুস সালাম সিকদার, আল আমিন পারভেজ, কাজী সাইফুদ্দিন তৈমুর, শশাঙ্ক রঞ্জন সমদ্দার, জেলা ছাত্রলীগ সভাপতি জাহীদুল ইসলাম টিটু ও উপজেলা ছাত্রলীগের সভাপতি রনি দত্ত প্রমুখ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: