প্রচ্ছদ / ময়মনসিংহ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

মেলান্দহে নেশার টাকা জন্য বাড়িতে হামলা-চুরি

কারেন্ট নিউজ বিডি   ৪ অক্টোবর ২০১৮, ৩:২৪:৫১

জামালপুরের মেলান্দহে নেশার টাকা যোগাড়ে বাড়িতে হামলা চালিয়ে চুরির ঘটনটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে। গতকাল রাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ঘোষেরপাড়া ইউনিয়নের গোদারবাজার এলাকায়।

জানাগেছে, ঝাউগড়া ইউনিয়নের টুপকারচর গ্রামের অহেজ আলী ওরফে ডেবরার ছেলে মাসুদুর রহমান (৪২) প্রায়ই মদ্যপ অবস্থায় এলাকায় উৎপাত করে আসছিল। নেশার টাকা যোগাড় করতে মাসুদ ও তার সহযোগি ইদ্রিসের ছেলে জহুরুল ইসলাম (৩৫)সহ ৫/৭ জন সংঘবদ্ধ হয়ে গুদার বাজারের পাশে পাঠানপাড়া গ্রামের (ফেরিকরে কাপড় বিক্রেতা) আবুল কালাম আজাদ (৪৫)’র বাড়িতে হামলা চালিয়ে বাড়ি-ঘর ভাংচুর করে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এসময় তাঁরা নগদ অর্থ-কাপড়ের গাইটসহ প্রায় ১লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। খবর পেয়ে ইউপি চেয়ারম্যান-মেম্বারসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এলাকায় পরিদর্শনে যান।

ইউপি চেয়ারম্যান ওবায়দুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন-হামলাকারিরা নেশাগ্রস্থ-দুস্কৃতিকারি। ভূক্তভোগিকে আইনের আশ্রয় নিতে থানায় প্রেরণ করা হয়েছে। অফিসার ইনচার্জ গাজী সাখাওয়াত হোসেন জানান-থানায় অভিযোগ দায়ের হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: