প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

৩০ রানেই অলআউট বাংলাদেশ নারী দল

কারেন্ট নিউজ বিডি   ৪ অক্টোবর ২০১৮, ৪:২৩:৫৪

পাকিস্তান নারী দলের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে মাত্র ৩০ রানেই অলআউট হয় বাংলাদেশ নারী দল। সেই সাথে ৫৮ রানে পরাজিত হয় বাংলাদেশ নারী ক্রিকেট দল।

কক্সবাজারে বুধবার আউটফিল্ডের ত্রুটির কারণে খেলা শুরু হতে একটু দেরি হয়। খেলা শুরু হতে দেরি হলেও ম্যাচ শেষ হতে কিন্তু দেরি হয়নি। ২০ ওভারের ম্যাচটি কমে ১৪ ওভারে দাঁড়ায়। প্রথমে ব্যাট করতে নেমে পাঁচ উইকেট হারিয়ে ৮৮ রান তোলে পাকিস্তান। দলের পক্ষে সর্বোচ্চ ২৫ রান করেন অধিনায়ক জাভিরা খান। বাংলাদেশের পক্ষে নাহিদা আক্তার ২টি উইকেট শিকার করেন। এছাড়া জাহানারা আলম ও লতা মন্ডল ১টি করে উইকেট তুলে নেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

জবাবে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারায় বাংলাদেশ নারী দল যার কারণে ৩০ রানেই গুটিয়ে যায়। বাংলাদেশ দলের কেউই দুই অঙ্কে যেতে পারেনি! রুমানা আহমেদ দলের পক্ষে সর্বোচ্চ রান করেন। তার রান ৯! তারপরের সর্বোচ্চ রান ৬, ৩, ২, ১। রানের খাতাই খুলতে পারেননি তিনজন। পাকিস্তানের আনাম আমিন তিন ওভারে কোনো রান না দিয়ে ৩টি উইকেট তুলে নেন! এছাড়া আইমান আনোয়ার, নাসরা সান্ধু ও নিদা দার ২টি করে উইকেট পেয়েছেন। সানা মির নিয়েছেন ১টি উইকেট।

পাকিস্তানের আনাম আমিন ম্যাচ সেরা হন। আগামী ৫ অক্টোবর সিরিজের তৃতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: