প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত মাশরাফি

কারেন্ট নিউজ বিডি   ৪ অক্টোবর ২০১৮, ৪:২৫:১৯

চলতি মাসের ২১ তারিখ থেকে শুরু হবে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ। ওই সিরিজে মাশরাফি খেলতে পারবেন কিনা সেটা নিয়েই এখন দেখা দিয়েছে সংশয়।

বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘হাত ও পায়ের যেকোনো মচকে যাওয়া ইনজুরি ঠিক হতে কমপক্ষে তিন সপ্তাহ লাগে। মাশরাফির হাতে যে ব্যান্ডেজটা আছে, তা দু’সপ্তাহ পর খোলা হবে। তখন সত্যিকার অবস্থা বোঝা যাবে। তবে সাধারণত এসব ইনজুরি ভালো হতে ২১ দিনের মতো সময় লাগে।’

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

আর উরুর ইনজুরি সম্পর্কে ডাক্তার দেবাশীষের ব্যাখ্যা, ‘সেটা গুরুতর কিছু নয়। বিশ্রাম পেলে দুই সপ্তাহের মধ্যে এটা আপনা আপনি ভালো হয়ে যায়। মাশরাফি যেহেতু এখন পুরোপুরি বিশ্রামে আছেন, তাই উরুর ইনজুরি মুক্ত হতে কোনো সমস্যা হবার কথা নয়।’

তবে, প্রধান নির্বাচক মিনহাজুল আবেদনী নান্নু আত্মবিশ্বাসী। তার ধারণা, জিম্বাবুয়ে সিরিজের শুরু থেকেই অধিনায়ককে পাওয়া যাবে।

তবে নান্নু যাই বলুক না কেন, শঙ্কা থেকেই যাচ্ছে। কারণ জিম্বাবুয়ে সিরিজের দিন-ক্ষণ হিসেব করলে মাশরাফির ইনজুরি তিন সপ্তাহ পার হতে ১৯ অক্টোবর পার হয়ে যাবে। আর জাতীয় দলের অনুশীলন শুরু হবে ১৫ অক্টোবর থেকে। এখন দুই দিনের প্রস্তুতি নিয়ে মাশরাফি প্রথম ম্যাচ থেকেই খেলতে পারবেন কিনা সেটাই দেখার বিষয়।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: