প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

নাজমুল হুদার বিরুদ্ধে এমপি সালমা ইসলামের উকিল নোটিশ

অভিযোগ প্রত্যাহার না করলে ১০ হাজার কোটি টাকার মানহানির মামলা

কারেন্ট নিউজ বিডি   ৪ অক্টোবর ২০১৮, ৪:৩৪:২৪

সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার (এস কে সিনহা) বিরুদ্ধে দায়ের করা মামলায় সাবেক প্রতিমন্ত্রী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপিকে জড়িয়ে মিথ্যা ও মানহানিকর অভিযোগ আনা হয়েছে দাবি করে ২৪ ঘণ্টার মধ্যে অভিযোগ প্রত্যাহার করতে ব্যারিস্টার নাজমুল হুদাকে উকিল নোটিশ পাঠানো হয়েছে। অভিযোগ প্রত্যাহার না করলে ১০ হাজার কোটি টাকার মানহানি মামলা করা হবে বলেও উল্লেখ করা হয়েছে।

বুধবার সালমা ইসলাম এমপির পক্ষে নাজমুল হুদার কাছে নোটিশ পাঠান আইনজীবী মো. জিয়াউল হক।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

নোটিশে বলা হয়, ‘আপনি একজন সম্মানিত ব্যক্তি হয়ে একজন সম্মানিত ব্যক্তির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেছেন। আপনার বিরুদ্ধে সাবেক প্রধান বিচারপতি সিনহার দেয়া রায় ও তার বিরুদ্ধে ঘুষ নেয়ার যে অভিযোগ এনেছেন তা অস্পষ্ট ও স্ববিরোধিতাপূর্ণ। ওই রায় ও ঘুষ গ্রহণ বিষয়ে তাকে (সালমা ইসলাম) জড়ানো দুর্ভাগ্যজনক।’

‘আপনি সংসদ সদস্য ও মন্ত্রী ছিলেন। কিন্তু আপনারও জানার কথা আমার মক্কেলও একজন সংসদ সদস্য। তিনি বৃহৎ শিল্প গ্রুপের স্বত্বাধিকারী। অনেক দাতব্য ও সমাজ সেবামূলক কাজ তিনি করেছেন। এটা আপনি ভালো করেই জানেন। রাজনৈতিক প্রতিপক্ষ ভেবে আপনি সালমা ইসলামের বিরুদ্ধে যা করেছেন তা একেবারেই অনৈতিক।’

‘আপনি (নাজমুল হুদা) অভিযোগ এনেছেন- আপনার বিরুদ্ধে দুর্নীতির মামলা পুনরুজ্জীবিত করার পেছনে সালমা ইসলাম রয়েছেন এবং এসকে সিনহাকে দিয়ে তিনি (সালমা ইসলাম) এটা করিয়েছেন। কিন্তু আপনি জানেন না, এসকে সিনহা অনেক মামলার রায়ে আমার মক্কেল সালমা ইসলাম ও তার কোম্পানির (যমুনা গ্রুপ) ক্ষতি করেছেন।’

‘আশা করি, আপনার শুভবুদ্ধির উদয় হবে এবং আমার মক্কেলের বিরুদ্ধে আনীত শিশুসুলভ অভিযোগ প্রত্যাহার করে নেবেন।’

এদিকে, সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার (এসকে সিনহা) বিরুদ্ধে দায়ের করা মামলায় অ্যাডভোকেট সালমা ইসলাম এমপিকে অপ্রাসঙ্গিকভাবে জড়িয়ে মিথ্যা ও মানহানিকর অভিযোগ উত্থাপন করা হয়েছে দাবি করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

বুধবার এক বিবৃতিতে এরশাদ বলেন, ব্যারিস্টার নাজমুল হুদা সাবেক প্রধান বিচারপতি এসকে সিনহার বিরুদ্ধে যে এজাহার দায়ের করেছেন তাতে অপ্রাসঙ্গিকভাবে আমার পার্টির সংসদ সদস্য অ্যাডভোকেট সালমা ইসলামের বিরুদ্ধে কিছু কাল্পনিক ও মনগড়া অভিযোগ উত্থাপন করেছেন।

তিনি বলেন, অ্যাডভোকেট সালমা ইসলাম ঢাকা-১ আসনের একজন জনপ্রিয় সংসদ সদস্য। একই আসনে সাবেক বিএনপি নেতা ব্যারিস্টার নাজমুল হুদা তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী হলেও হতে পারেন। তাই আমি মনে করি- নাজমুল হুদা অ্যাডভোকেট সালমা ইসলামের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এসকে সিনহার বিরুদ্ধে এজাহার দায়ের করতে গিয়ে- একটি জনপ্রিয় পত্রিকা দৈনিক যুগান্তরের প্রকাশক অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির নামে অসত্য ও বানোয়াট অভিযোগ উত্থাপন করেছেন।

বিবৃতিতে এরশাদ আরও বলেন, একজন সিনিয়র আইনজীবীর কাছে এটা প্রত্যাশা করা যায় না। আমি উক্ত এজাহার থেকে অ্যাডভোকেট সালমা ইসলামের নামে যেসব মিথ্যা অভিযোগ উত্থাপন করা হয়েছে- তা প্রত্যাহার করে নেয়ার জন্য আহ্বান জানাচ্ছি।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: