প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

৭ দফা দাবিতে দেশের বিভিন্ন স্থানে বিএনপির বিক্ষোভ মিছিল

কারেন্ট নিউজ বিডি   ৪ অক্টোবর ২০১৮, ৪:৩৮:৩৪

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তিসহ ৭ দফা দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দেশের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছেন বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। তবে ঠাকুরগাঁওয়ে পুলিশি বাধায় পণ্ড হয়ে যায় দলটির কর্মসূচি।

বুধবার( ৩ অক্টোবর) ঠাকুরগাঁওয়ে পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে বিএনপির সমাবেশ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকালে জেলা বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশ শুরু করে বিএনপি। সভায় বাধা দেয় পুলিশ। পরে লাঠিচার্জ কোরে তাদের ছত্রভঙ্গ করে দেয়া হয়। এতে বেশ কয়েকজন আহত হন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

রাজশাহীতে একটি বিক্ষোভ মিছিল বের করেন জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীরা। মিছিলটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দেয়া হয়। এতে বেগম জিয়াসহ দলীয় নেতাকর্মীদের মুক্তির দাবি জানান তারা।

ময়মনসিংহে বিক্ষোভ সমাবেশ করেছেন জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এ সময় বক্তারা, বেগম জিয়াকে আটকে রেখে একতরফা নির্বাচনের ষড়যন্ত্র চলছে বলে অভিযোগ করেন।

মেহেরপুরে জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুণের সভাপতিত্বে পথসভায় অংশ নেন বিএনপি ও ছাত্রদলসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এ সময় বক্তারা, অবিলম্বে বেগম জিয়ার মুক্তির দাবি জানান।

নাটোরে পুলিশের বাধার মুখে দলীয় কার্যালয়ের ভেতরে সমাবেশ করে বিএনপি। এসময় বক্তারা, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি জানান।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: