প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

‘বিএনপি-জামায়াত যতই ষড়যন্ত্র করুক, ডিসেম্বরেই নির্বাচন’

কারেন্ট নিউজ বিডি   ৪ অক্টোবর ২০১৮, ৪:৪০:৪১

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, ‘বিএনপি-জামায়াত যতই ষড়যন্ত্র করুক না কেন, সাংবিধানিকভাবে আগামী ডিসেম্বর মাসেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।’

বুধবার বিকালে (০৩ অক্টোবর) নিজ নির্বাচনী এলাকায় আদাবর শম্পা মার্কেটে এক পথসভায় তিনি এ কথা বলেন। সপ্তাহব্যাপী আওয়ামী লীগের গণসংযোগের অংশ হিসেবে এ কর্মসূচি পালিত হয়।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

পথসভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী প্রমুখ।

পথসভা শেষে স্থানীয়দের মধ্যে আওয়ামী লীগের প্রচারপত্র বিলি করেন সাংসদ ও আওয়ামী নেতারা। এসময় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান তারা।

আদাবর শম্পা মার্কেট এলাকা থেকে শুরু হয়ে আদাবর বাজার, শেকেরটেক, নবোদয় হাউজিং এলাকার বিভিন্ন সড়ক ঘুরে নবোদয় বাজারে গিয়ে এদিনের মতো গণসংযোগ শেষ হয়।

গণসংযোগ কর্মসূচিতে উপস্থিত ছিলেন মোহাম্মদপুর- আদাবর ও শেরে বাংলা নগর থানা আওতাধীন আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, যুব মহিলা লীগসহ আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: