প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

সকল রাজনৈতিক দল নির্বাচনে অংশ নিবে : প্রধানমন্ত্রী

কারেন্ট নিউজ বিডি   ৪ অক্টোবর ২০১৮, ৪:৫১:৫৯

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন সঠিক সময়ে অনুষ্ঠিত হবে। দেশের সকল রাজনৈতিক দল এই নির্বাচনে অংশ নিবে বলে মন্তব্য আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধামন্ত্রী শেখ হাসিনা। একইসঙ্গে কোন দল যদি অংশ গ্রহণ না করে সেটা তাদের দলীয় সিদ্ধান্ত । এব্যপারে আমার কিছু বলার নেই।

জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে যোগদানের অর্জন নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। বুধবার (৩ অক্টোবর) বিকাল ৪টায় গণভবনে এ সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সফরের অভিজ্ঞতা ও বিভিন্ন অর্জনের বর্ণনা দেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

প্রধানমন্ত্রী বলেন,যারা দেশে মানুষকে পোড়িয়ে ও মানুষের উপর জুলুম করে ক্ষমতায় আসতে চায় তাদের জন্য মানুষের মায়া কান্না কিসের আমার বুঝে আসবে না।

তিনি বলেন,গত ৫ জানুয়ারি নির্বাচন বন্ধ করতে বিএনপি নেতাকর্মীরা তিন হাজার ৯ শত মানুষ পোড়ায়ে মারেছে। আপনারা একটু খোজঁ নেন। তাদের পরিবার কিভাবে চলে। কেমন ভাবে চলছে তাদের সংসার। এই মানুষগুলো আর ফিরে আসবে না। কিন্তু তাদের পরিবার কত কষ্ট করে চলে একটু ভেবে দেখুন।

তিনি বলেন, যারা এতিমের টাকা লুট করে কারাভোগ করছে। তাদের কারা ক্ষমতায় আনবে আমার বুঝে আসে না।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: