প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

‘ধড় থেকে মুণ্ডু খসিয়ে ফেলার নীতিতে সরকার’

কারেন্ট নিউজ বিডি   ৪ অক্টোবর ২০১৮, ৪:২৬:১৩

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, বিরোধীদলের প্রতি সরকারের নীতি হচ্ছে-বিরোধী নেতাকর্মীদের ধড় থেকে মুণ্ডু খসিয়ে ফেলার নীতি।

বৃহস্পতিবার (০৪ অক্টোবর) রাজধানীর নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

রিজভী বলেন, বিএনপি নেতাকর্মীরা এখন প্রতিনিয়ত হামলা-মামলার শিকার। কোনও কারণ ছাড়াই কাল্পনিক মামলার বন্যায় ভাসিয়ে দেওয়া হয়েছে দেশকে। বিএনপি নেতাকর্মীদের ঘুম হারাম করে দিয়েছে এই ভোটারবিহীন সরকার। কোনও ওয়ার্ডেই তিনজন নেতাকর্মী একসাথে চলাফেরা করতে পারছে না।

তিনি বলেন, খাল, বিল, নদীধারে মাইক্রো থেকে নামিয়ে দিয়ে চলে যেতে বলে। তারপর গুলি করা হয় পেছন থেকে। তা না হলে কিছুদিনের জন্য, নয়তো চিরদিনের জন্য গুম করে অদৃশ্য করা হচ্ছে। তা নাহলে লকআপে চালানো হয় অকথ্য অত্যাচার-নির্যাতন।

একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার বিষয়ে বিএনপির এ নেতা বলেন, এই মামলায় কয়েক দফা চার্জশিট দেয়া এবং বিচার কার্য অনেক দূর এগিয়ে যাওয়ার পর বিচারিক আদালত থেকে চার্জশিট ফিরিয়ে এনে সম্পূরক চার্জশিট দেয়া হয় আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর, যা ছিল বেআইনি ও নজরবিহীন। এতে মুখ্য উদ্দেশ্য ছিল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে মামলায় জড়ানো।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ দফতর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেন, বেলাল আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: