প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

প্রধানমন্ত্রীর ইচ্ছাতেই ‌‘পদ্মা সেতু’ নামকরণ: কাদের

কারেন্ট নিউজ বিডি   ৪ অক্টোবর ২০১৮, ৪:৩৪:৫৬

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের সর্ববৃহৎ সেতুর নামকরণ করা হচ্ছে ‘পদ্মা সেতু’। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী চান না তার নামে পদ্মা সেতু হোক।

বৃহস্পতিবার (৪ অক্টেবর) ঢাকা মেডিকেল কলেজ এলাকায় আওয়ামী লীগের নির্বাচনী গণসংযোগে অংশ নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা বলেন তিনি।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

কিছুদিন আগে এক অনুষ্ঠানে ওবায়দুল কাদের বলেছিলেন প্রধানমন্ত্রীর অসীম সাহসিকতা ও অনন্য উদ্যোগে দেশের মানুষের টাকায় পদ্মা সেতু হচ্ছে। তাই পদ্মা সেতুর নামকরণ হবে শেখ হাসিনা।

তবে পরে প্রধানমন্ত্রী ওবায়দুল কাদেরের এই কথায় একমত হতে হননি। তারপরেই আজ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এই মন্তব্য করলেন।

এদিকে কোটা প্রসঙ্গে তিনি বলেন, প্রথম ও দ্বিতীয় শ্রেণীর চাকরিতে কোটা বাতিলের প্রস্তাব অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা। এখন মুক্তিযোদ্ধার সন্তান ও তাদের নাতনিরা মুক্তিযোদ্ধা কোটা ৩০ শতাংশ বহাল রাখার দাবি করছেন। বিষয়টি প্রধানমন্ত্রী দেখবেন।

উল্লেখ্য, বুধবার মন্ত্রিসভা বৈঠকে করিতে প্রবেশে কোটা পদ্ধতি বাতিলের সিদ্ধান্ত হয়। তারপরেই এর প্রতিবাদ জানান মুক্তিযোদ্ধার সন্তানরা। তারা বুধবার রাত থেকে শাহবাগে অবস্থান নিয়ে সড়ক অবরোধ করে রেখেছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: