প্রচ্ছদ / খুলনা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

বেনাপোল সীমান্তে ইয়াবাসহ নারী আটক

কারেন্ট নিউজ বিডি   ৫ অক্টোবর ২০১৮, ২:১৪:০৪

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের বেনাপোল আইসিপি ক্যাম্পের বিজিবি সদস্যরা ১৬৫ পিস ইয়াবাসহ রাশেদ বেগম (৩৬) নামে একজন নারী ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে।

বৃহস্পতিবার (৪ অক্টোবর ) দুপুর ১২টার সময় পোর্ট থানার কাগজপুকুর মোড় থেকে ইয়াবাসহ রাশেদাকে আটক করা হয়। সে যশোরের রেলগেট এলাকার আলমগীর মোল্লার স্ত্রী।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

বেনাপোল আইসিপি বিজিবি ক্যাম্পের হাবিলদার কেরামত আলী জানান, গোপন সূত্রে জানতে পারি একজন নারী ইয়াবা ব্যবসায়ী কাগজপুকুর এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবার একটি চালান নিয়ে যশোরের দিকে যাবে। এ ধরনের সংবাদের ভিত্তিতে বিজিবির হাবিলদার কেরামত আলী সংঙ্গিয় ফোর্স নিয়ে কাগজপুকুর মোড়ে অভিযান চালিয়ে ১৬৫ পিস ইয়াবাসহ রাশেদা বেগম নামে একজন নারী ইয়াবা ব্যবসায়ীকে আটক করে।

৪৯ বিজিবি ব্যাটালিয়নের বেনাপোল আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আব্দুল ওয়াহাব ১৬৫ পিস ইয়াবাসহ রাশেদা বেগম নামে একজন নারী ইয়াবা ব্যবসায়ী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ রাশেদাকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: