প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

দুই নারীেক গলা কেটে হত্যা করে ডাকাতি

কারেন্ট নিউজ বিডি   ৫ অক্টোবর ২০১৮, ২:১৫:৫৬

রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার মারিশ্যা ইউনিয়নের তুলাবন এলাকার এক বাড়িতে দুই নারীকে গলা কেটে হত্যা করে ডাকাতির ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন- তুলাবন এলাকার সাবেক হেডম্যান অমীয় চাকমার স্ত্রী কল্পনা চাকমা (৭০) এবং একই এলাকার মৃত ধন চাকমার স্ত্রী বিন্দা চাকমা (৬০)। তারা পরষ্পর নিকট আত্মীয় এবং ঘটনার সময় একই বাড়িতে অবস্থান করছিলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

বৃহস্পতিবার (০৪ অক্টোবর) কখন এ ঘটনা ঘটেছে তা সঠিকভাবে জানা যায়নি।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার একদল দুর্বৃত্ত ডাকাতির উদ্দেশে কল্পনা এবং বিন্দাকে গলা কেটে হত্যা করে। ডাকাতদল বাড়ির মালামাল লুট করে যাওয়ার সময় ঘরে তালা লাগিয়ে পালিয়ে যায়। কল্পনা চাকমার স্বামী বাড়িতে ফিরে ঘরে তালা লাগানো দেখে এলাকাবাসীর সাহায্য নিয়ে ঘরের তালা ভাঙেন। পরে ঘরের মধ্যে গলা কাটা অবস্থায় দুইজনের মরদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুইটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ঘটনাটি নিশ্চিত করে বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, এ ঘটনায় এখনো কোনো মামলার প্রস্তুতি চলছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: