প্রচ্ছদ / রাজশাহী / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

বগুড়ায় কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

কারেন্ট নিউজ বিডি   ৫ অক্টোবর ২০১৮, ২:২২:১৯

বগুড়ায় কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে পরিবহন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বুধবার (৩ অক্টোবর) রাত আটটার দিকে বগুড়া শহরের চারমাথা বাস টার্মিনাল এলাকা থেকে ডিবি পুলিশ অভিযুক্ত পরিবহন ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত পরিবহন ব্যবসায়ী শাহিনুর রহমান (৪৫) শহরের কটনারপাড়া এলাকার বাসিন্দা। সে বগুড়া-ময়মনসিংহ সহ বিভিন্ন রুটে চলাচলকারী ঝটিকা পরিবহনের মালিক বলে জানা গেছে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

বগুড়া ডিবি ওসি নূরে আলম সিদ্দিকী জানান, বুধবার বগুড়ার শাজাহানপুর থানায় সিরাজগঞ্জ জেলার কাজিপুর এম মনসুর আলী কলেজের ব্যবস্থাপনা বিষয়ে সম্মান শেষ বর্ষের ছাত্রী (২৪) শাহিনুর রহমানের বিরুদ্ধে ধর্ষণ মামলা করে। জেলা পুলিশ সুপারের নির্দেশে মামলাটি তদন্তর দায়িত্ব পায় ডিবি পুলিশ। ওই মামলার প্রেক্ষিতে রাতেই শহরের চারমাথা এলাকা থেকে শাহিনুর রহমানকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, বুধবার কলেজছাত্রীর দায়ের করা মামলার এজাহারে উল্লেখ করা হয়, আসামি শাহিনুর রহমান তাঁর পূর্ব পরিচিত। গত ২৯ সেপ্টেম্বর রাতে তাঁকে প্রলোভন দিয়ে শহরের ফুলতলা এলাকার একটি আবাসিক হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: