প্রচ্ছদ / বরিশাল / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

উজিরপুরে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি

কারেন্ট নিউজ বিডি   ৫ অক্টোবর ২০১৮, ২:২৬:৩৯

অস্ত্রের মুখে জিম্মি করে বরিশালের উজিরপুর উপজেলার শিকারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বাদল হাওলাদারের মুন্ডপাশা গ্রামের বাসায় ডাকাতি সংঘঠিত হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাত একটার দিকে। বৃহস্পতিবার সকালে ডাকাতির সাথে জড়িত সন্দেহে মিজানুর রহমান (৩৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

বাদল হাওলাদার জানান, বুধবার দিবাগত রাত ১টার দিকে দালানের গ্রীল কেটে ঘরের মধ্যে ৭ থেকে ৮ জনের একদল ডাকাত প্রবেশ করে অস্ত্রের মুখে জিম্মি করে আমাকে (বাদল) ও তার স্ত্রীকে বেধে ফেলে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এরপর ঘরের আলমিরায় থাকায় নগদ ৩৬ হাজার টাকা, সাড়ে চার ভরি স্বর্ণালংকার ও একটি মোবাইল ফোন নিয়ে চলে যায়। এসময় আটক ডাকাত মিজানুর রহমানকে চিনে ফেলে বাদল হাওলাদার। ঘটনার পরপর বিষয়টি উজিরপুর থানা পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বৃহস্পতিবার সকালে ডাকাতির সন্দেহে মিজানুর রহমান কে আটক করা হয়েছে। গত কয়েকদিন পূর্বেও উজিরপুর উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) সরকারী কোয়ার্টারে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল জানান, ঘটনা শোনার সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে। এঘটনায় মামলার প্রস্ততি চলছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: