প্রচ্ছদ / ময়মনসিংহ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি পোস্ট করায় কারাগারে শিক্ষক

কারেন্ট নিউজ বিডি   ৫ অক্টোবর ২০১৮, ২:২৮:৩৯

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে শেয়ার করার অভিযোগে ময়মনসিংহের গৌরীপুরে মোনায়েম খান পাঠান (৪৫) নামে এক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষককে পুলিশ গ্রেফতার করে আদালতে প্রেরণণ করে। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

উপজেলার বোকাইনগর ইউনিয়নের নয়াপাড়া গ্রামে আব্দুল ওয়াহেদ মেমোরিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। বুধবার বিকালে তাকে স্কুলের সামনে থেকে আটক করা হয়। বৃহস্পতিবার মোনায়েমকে তথ্য প্রযুক্তি আইনের মামলায় আদালতে সোপার্দ করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, ‘ন্যায়ের পথে’ নামক একটি ফেইসবুক আইডি (একাউন্ড) থেকে প্রধানমন্ত্রীর একটি বিকৃত ছবি পোষ্ট করা হয়। পরে স্কুল শিক্ষক মোনায়েম খান পাঠান বুধবার তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে তা শেয়ার করেন। কিছুক্ষণের মধ্যেই শেয়ার করা প্রধানমন্ত্রীর বিকৃত ছবি প্রশাসন ও স্থানীয় অন্যান্য ফেসবুক ব্যবহারকারীদের নজরে এলে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

তবে ওই শিক্ষক দাবি করেছেন, তিনি এই পোস্টটি দেননি। চক্রান্ত করে তাকে ফাঁসানো হয়েছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) রিপন চন্দ্র সরকার বলেন, অভিযুক্ত মোনায়েমকে তথ্য প্রযুক্তি আইনের মামলায় আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: