প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

এক দিনে আড়াই লাখ ছাড়িয়ে শাকিবের ‘চালবাজ’

কারেন্ট নিউজ বিডি   ৬ মার্চ ২০১৮, ৪:২২:২৬

বাংলাদেশি সুপারস্টার শাকিব খান ও কলকাতার নায়িকা শুভশ্রী গাঙ্গুলী অভিনীত বহু প্রতিক্ষীত ছবি ‘চালবাজ’। রবিবার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে এই ছবির অফিসিয়াল ট্রেলার। মুক্তির পরেই হুমড়ি খেয়ে পড়েছে দর্শক। এক দিনের ব্যবধানে ট্রেলারটির ভিউয়ার আড়াই লাখ ছাড়িয়ে গেছে।

ট্রেলার দেখেই শাকিব-শুভশ্রীর প্রশংসায় মেতেছেন দর্শকরা। অনেকে আবার এটিকে তেলেগু ছবি ‘প্যাটেল অন সেল’ ছবির নকল বলে অভিযোগ করেছেন। যদিও ছবির পরিচালক আগেই বলেছিলেন যে, ‘চালবাজ’ অন্য একটি ছবির রিমেক। তবে কোন ছবির রিমেক সেটা তিনি পরিষ্কার করে বলেননি।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

অ্যাকশন ও কমেডি ঘরোনার ছবি ‘চালবাজ’ নির্মিত হয়েছে ভারতের এসকে মুভিজ ও বাংলাদেশের অ্যাকশনকাট এন্টারটেইনমেন্টের যৌথ প্রযোজনায়। ছবির পরিচালনার চেয়ারেও ছিলেন দুজন। কলকাতার জয়দীপ মুখার্জী ও বাংলাদেশের অনন্য মামুন।

বাংলাদেশ, ভারত ও লন্ডনের বিভিন্ন মনোরম লোকেশনে ‘চালবাজ’ ছবির শুটিং করা হয়েছে। ছবিটিতে শাকিব-শুভশ্রী ছাড়াও অভিনয় করেছেন কলকাতার রজতভ দত্ত, সাগ্নিক, জয়দীপ মুখার্জী এবং বাংলাদেশের সুব্রত বড়ুয়াসহ আরও অনেকে। খুব শিগগিরই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

শাকিব-শুভশ্রী জুটি এর আগে অভিনয় করেছিলেন ‘নবাব’ ছবিতে। ২০১৭ সালের কোরবানীর ঈদে মুক্তিপ্রাপ্ত ওই ছবিটিও ছিল ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজের প্রযোজনার সে ছবিটিও পরিচালনা করেছিলেন জয়দীপ মুখার্জী। সঙ্গে ছিলেন বাংলাদেশের আবদুল আজিজ। দারুণ ব্যবসা করেছিল ছবিটি। এবার ‘চালবাজ’ এও সেই সাফল্যের ধারা বজায় থাকে কিনা সেটা দেখার জন্য অপেক্ষা। তার আগে দেখে নিন ট্রেলারটি-

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: