প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

নির্বাচন কারো জন্য থেমে থাকবে না : তোফায়েল

কারেন্ট নিউজ বিডি   ৬ অক্টোবর ২০১৮, ২:৩৮:১৩

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী নির্বাচন হবে বর্তমান সরকারের অধীনে অবাধ, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারই নির্বাচনকালীন সরকার থাকবে। নির্বাচন কমিশন নির্বাচন পরিচালানা করবে। কেউ নির্বাচনে আসুক বা না আসুক সেটা তাদের ব্যাপার। নির্বাচন কারো জন্য থেমে থাকবে না।

শুক্রবার (৫ অক্টোবর) বেলা ১১টার দিকে ভোলা সদর উপজেলা মিলানায়তনে হতদরিদ্রদের মাঝে আধুনিক পারিবারিক সাইলো ও জেলেদের মাঝে বয়া বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

তিনি আরও বলেন, অনেক ষড়যন্ত্র হবে। কিন্তু ষড়যন্ত্র আমরা অতীতেও মোকাবেলা করেছি এবং ভবিষ্যতেও মোকাবেলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যাবো। শেখ হাসিনার নেতৃত্বে আমরা ডিজিটাল বাংলাদেশ করেছি এবং উন্নয়নশীল দেশে পরিণত হতে চলেছি।

সদর উপজেলা নির্বাহী অফিসার মো. কামাল হেসেনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন খাদ্য মন্ত্রণালয়ের সচিব শাহাবুদ্দিন আহমেদ, জেলা প্রশাসক মো. মাসুদ আলম সিদ্দিক, উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভাইস-চেয়ারম্যান মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমূখ। পরে মন্ত্রী সদর উপজেলার প্রায় আট হাজার পরিবারের মাঝে আধুনিক সাইলো ও ৩৫০ জন জেলের মাঝে জীবন রক্ষাকারী বয়া বিতরণ করেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: