For Advertisement

750px X 80px Call : +8801911140321

আঠারো ব্যক্তি মিলে মা ও মেয়েকে গনধর্ষণ

কারেন্ট নিউজ বিডি   ৬ অক্টোবর ২০১৮, ৪:০৫:৫০

সাতজন পুলিশ পোশাকধারী ও এগারো অজ্ঞাত মোট আঠারো ব্যক্তি মিলে এক বাড়িতে ঢুকে মা ও মেয়েকে গনধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে। বিষয়টি চোখের সামনে ঘটতে দেখেও কিছুই করেননি উপস্থিত জনতা। এমনই এক চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে ভারতের হারিয়ানা প্রদেশের কাইথাল শহরে।

মাসখানেক আগে তাকে ও তার মাকে বাড়িতে ঢুকে ধর্ষণ করে সহকারী উপ পরিদর্শক (এএসআই) পদের এক অফিসারের বিরুদ্ধে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করে নির্যাতনের শিকার ওই কিশোরী (১৬) ।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

দেশটির গণমাধ্যম এনডিটিভি তাদের প্রতিবেদনে বলেছে, কিশোরীর অভিযোগের ভিত্তিতে মোট ১৮ জনের নামে গত বুধবার একটি মামলা দায়ের হয়েছে। সেখানে পুলিশের এএসআই ছাড়াও রয়েছে হেড কনস্টেবল ও কনস্টেবল পদমর্যাদার কয়েক জন।

কৈথালের পুলিশসুপার আস্থা মোদী জানান, ভারতীয় দণ্ডিবিধি, আইপিসির, একাধিক ধারায় ধর্ষণ ছাড়াও নানাবিধ মামলা রুজু হয়েছে। অভিযোগকারী নাবালিকা হওয়ায়, পকসো আইনেও পৃথক মামলা হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, তিন মাস আগে,ওই কিশোরী তার বাবার বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ দায়ের করেন। কিন্তু পরে তার অভিযোগ প্রত্যাহার করে নেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: