প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

‘নির্বাচনের আগে ২১ আগষ্টের রায় উদ্দেশ্য প্রণোদিত’

কারেন্ট নিউজ বিডি   ৬ অক্টোবর ২০১৮, ৫:৩৫:০৭

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ অভিযোগ করেছেন, নির্বাচনের আগে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ের তারিখ নির্ধারণই প্রমাণ করে এই রায় হবে রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত।

শুক্রবার (০৫ অক্টোবর) সকালে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিং এ তিনি এ কথা বলেন। রিজভী বলেন, যত ষড়যন্ত্রই চলুক না কেন দেশের জনগণ একতরফা নির্বাচন আর মেনে নেবে না।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

তিনি বলেন, ‘সেই দিন বেশি দূরে নয়। গণতন্ত্র পুনরুদ্ধার হবেই। আর গণতন্ত্র পুনরুদ্ধার হলেই ন্যায় বিচার প্রতিষ্ঠিত হবে। বিশ্বব্যাপী জাতিয়তাবাদী শক্তির ওপর অত্যাচার নেমে আসে। ২১ আগস্টের রায়ের তারিখ নির্বাচনের আগে নির্ধারণ করাটা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত।’

তিনি বলেন, ‘শেখ হাসিনার আমলে বিচারের রায় কি হবে তা জনগণ জানে। বেগম খালেদা জিয়াকে কূটকৌশল করে কিভাবে কারাগারে আটকে রাখা হয়েছে তাও জনগণ জানে। যে দেশে প্রধান বিচারপতিকে বন্দুকের নলের মুখে দেশ ছাড়তে হয়, যে দেশে প্রধান বিচারপতি বিচার পান না, সেখানে বিএনপি নেতাদের বিচার কি হবে তা নিয়ে জনগণ চিন্তিত। কারণ ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ঘোষণার আগেই সরকারের মন্ত্রীরা বলেছেন, এই রায় ঘোষণার পর বিএনপির আরো বিপদ বাড়বে।’

তিনি বলেন, ‘তার মানে সন্দেহের যথেষ্ট যুক্তি আছে যে, ২১ আগস্ট গ্রেনেড হামলার রায় কি তাহলে সরকারের নির্দেশে লেখা হচ্ছে।’

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: