প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

বিএনপিই খালেদা-তারেকের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত: হাছান মাহমুদ

কারেন্ট নিউজ বিডি   ৬ অক্টোবর ২০১৮, ৫:৩৭:১৩

বিএনপির বর্তমান নেতৃত্বই বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলটির অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ (এমপি)।

শুক্রবার (০৫ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘বিএনপি জামাত কতৃক দেশে বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারার প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

তিনি বলেন, ঐক্য প্রক্রিয়ার নেতাদের ভাড়া করার মাধ্যমে বিএনপির বর্তমান নেতৃত্ব খালেদা ও তারেকের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত এবং তারা (বিএনপির বর্তমান নেতৃত্ব) চায় বেগম জিয়া কারাগারে থাকুক আর তারেক রহমান বিদেশেই থাকুক। তারা (বিএনপির বর্তমান নেতৃত্ব) চায় খালেদা ও তারেককে মাইনাস করে ড. কামাল হোসেন ও বদরুদ্দুজা চৌধুরীর হাত ধরে ক্ষমতায় যাবেন।

এসময় আওয়ামী লীগের প্রচার সম্পাদক বলেন, যাদের খালেক ভাই আর বাবলা ভাইয়ের কাছে জামানত নষ্ট হয়। তাদের হাত ধরে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন কখনোই পূরণ হবে না।

ড. হাছান মাহমুদ আরও বলেন, বিএনপি রাজনৈতিক ভাবে এমন দৈন্যদশায় পড়েছে যে এখন তারা নাকি শয়তানের সাথেও ঐক্য করতে চাই। অর্থাৎ বিএনপি নেতারাও শয়তান এবং বিএনপিও শয়তান দলে রুপান্তরিত হয়েছে।

তিনি জানান, কমণওয়েলথ মহাসচিবের চিঠি প্রকারন্তরে বর্তমান সংবিধানের অালোকে যে নির্বাচন অনুষ্টিত হবে সেই নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণ করার জন্য আহ্বান জানিয়েছেন।

বিএনপি নেতাদের অনুরোধ জানিয়ে সাবেক বন ও পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, কমনওয়েলথ মহাসচিব অনুরোধ জানিয়েছে। আরও বিশ্ব নেতা, বিশ্ব সংস্থা গুলোর অনুরোধ আপনাদের কাছে আসবে। সুতরাং নির্বাচনে অংশগ্রহণের জন্য ষড়যন্ত্রের পথ পরিহার করে প্রস্তুতি গ্রহণ করুণ আর শয়তানের সঙ্গ ছাড়ুন।

অায়োজক সংগঠনের উপদেষ্টা ও ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম মাসুদের সভাপতিত্বে অারো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, কুয়েত আওয়ামী লীগের সভাপতি সাদেক হোসেন, সংগঠনের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টয়েল প্রমুখ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: