প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কেউ বিদ্রোহ করলে খবর অাছে: কাদের

কারেন্ট নিউজ বিডি   ৬ অক্টোবর ২০১৮, ৬:০৬:৫৮

বিদ্রোহবাদীদের হুঁশিয়ারি দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগে কেউ বিদ্রোহ করলে খবর অাছে। বিদ্রোহ করলেই বহিষ্কার। একজনকে মনোনয়ন দেওয়া হবে। সবাইকে তার পক্ষে কাজ করতে হবে। দলের কারোর বিরুদ্ধে গীবত করা যাবে না

শুক্রবার (৫ অক্টোবর) রাজধানীর গাবতলীতে আওয়ামী লীগের গণসংযোগ কর্মসূচিতে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

ওবায়দুল কাদের বলেন, দেশে এতো আলো ও উন্নয়ন বিএনপি দেখে না। তারা অন্ধকারে ষড়যন্ত্র খোঁজে। ২০১৪ সালের মতো বোমা সন্ত্রাস করার জন্য বিএনপি ছক আঁকছে। তবে এটা ২০১৪ সাল নয়, ২০১৮ সাল, এমন ছক প্রতিহত করা হবে। বিএনপি যদি ক্ষমতায় অাসে দেশে রক্তের বন্যা বয়ে যাবে। একদিনেই সারাদেশে লাশের পাহাড় দেখা যাবে।

খালেদা জিয়াকে বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা দিতে বিএনপির দাবি প্রসঙ্গে তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ও বিশেষায়িত হাসপাতাল। অথচ খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি রাজনীতি করছে।

নির্বাচনে ইভিএম ব্যবহারের বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কেউ যেন ভোটের বাক্স ভর্তি না করতে পারে, কারচুপি না করতে পারে, সেজন্যই ইভিএম চাইছি। সীমিত আকারে ইভিএম ব্যবহারের জন্য আমরা ইসিতে আবেদন করেছি।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: