প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

দুপুরে কলম্বো যাচ্ছেন সাকিব

কারেন্ট নিউজ বিডি   ৬ মার্চ ২০১৮, ১০:৪৩:৩৯

আঙুলের চোট বড় বেশি ভোগাচ্ছে সাকিব আল হাসানকে। ইতোমধ্যে দেশীয় চিকিৎসার পর এই তারকা স্মরণাপন্ন হয়েছিলেন ব্যাংককের দুইজন অর্থোপেডিক সার্জনের। সেখান থেকে সাকিবের আঙুলে থেরাপি দেয়ার কথা বলা হয়। বিসিবি থেকে সিদ্ধান্ত নেয়া হয়েছে, দেশেই সাকিবের হাতে সেই থেরাপি দেয়া হবে।

তবে এবার আরও উন্নত চিকিৎসার জন্য অস্ট্রেলিয়া যাচ্ছেন সাকিব। এর আগে আজ দুপুরে কলম্বো যাচ্ছেন এই অলরাউন্ডার। এরপর সেখান থেকেই দুই একদিনের মধ্যে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে যাত্রা করবেন। আগামী ৯ মার্চ অস্ট্রেলিয়ায় ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট নেয়া আছে টাইগার এই তারকার।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিস চৌধুরী জানান, ‘সাকিব আজ দুপুরে কলম্বো যাবেন। সেখান থেকেই দুই একদিনের মধ্যে অস্ট্রেলিয়া গিয়ে আগামী ৯ তারিখ ডাক্তার দেখাবেন। এরপরও আসলে জানা যাবে তার হাতের প্রকৃত অবস্থা কি। আসলে ব্যাংকক থেকে ফেরার পরে আমরাও ধোয়াশার মধ্যেই আছি সাকিবের অবস্থা নিয়ে। অস্ট্রেলিয়া ডাক্তারের পরামর্শ অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।’

এদিকে ঘরের মাটিতে শ্রীলঙ্কার সঙ্গে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ মিস করা সাকিব নিদাহাস ট্রফিতেও খেলতে পারছেন না। তার পরিবর্তে বাংলাদেশকে দলকে নেতৃত্ব দিবেন মাহমুদউল্লাহ রিয়াদ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: