প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

অস্ত্রের বড় চালান উদ্ধার, আটক ১

কারেন্ট নিউজ বিডি   ৭ অক্টোবর ২০১৮, ১:২৫:২৫

রাজশাহীতে অস্ত্রের একটি বড় চালান উদ্ধার করেছে র‌্যাব। শনিবার রাত সোয়া ৯টার দিকে র‌্যাব-৫ এর একটি দল রাজশাহীর সপুরায় বিসিক শিল্প নগরী এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে এ অস্ত্রের চালান উদ্ধার করে।

এ সময় আটক করা হয় ইমরান আলী (৪৫) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে। তার কাছ থেকে ছয়টি বিদেশী পিস্তল, নয়টি ম্যাগজিন ও ৭৫ রাউন্ড উদ্ধার করা হয়েছে বলে জানান র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর আশরাফুল ইসলাম।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

ইমরান আলী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাটের ধোবড়া গ্রামের আল আমিনের ছেলে।

মেজর আশরাফুল ইসলাম জানান, ইমরান আর্ন্তজাতিক অস্ত্র চোরাচালান সিন্ডিকেটের সঙ্গে জড়িত। শনিবার সে অস্ত্রগুলো চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকায় যাচ্ছিল। পথে অস্ত্রগুলো নিয়ে রাজশাহীর সপুরা এলাকার গার্ডেন ভিউ নামের তার এক আত্মীয়র বাড়িতে উঠে। সেখান থেকে রাতে তার ঢাকার উদেশ্যে রওনা দেয়ার কথা ছিল।

মেজর আশরাফুল বলেন, রাজশাহীর উপর দিয়ে একটি অস্ত্রের চালান ঢাকায় যাবে এ ধরণের তথ্য র‌্যাবের কাছে আগে থেকেই ছিল। র‌্যাব এ চালান ধরতে ব্যাপক অনুসন্ধানে নামে। এক পর্যায়ে ইমরানকে সনাক্ত করে র‌্যাবের গোয়েন্দা দল তার পিছু নেয়। রাত ৮টার দিকে ইমরান ওই বাড়িতে প্রবেশ করলে র‌্যাব বাড়িটি ঘরে ফেলে।

পরে র‌্যাবের কর্মকর্তারা গিয়ে ওই বাড়িতে তল্লাশী করে ছয়টি বিদেশী পিস্তল, নয়টি ম্যাগজিন ও ৭৫ রাউন্ড গুলি পাওয়া যায়।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: