For Advertisement

750px X 80px Call : +8801911140321

পশ্চিমবঙ্গে একটি আসনও বিজেপি পাবে না: মমতা

কারেন্ট নিউজ বিডি   ৭ অক্টোবর ২০১৮, ১:৫১:৪৪

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, দাঙ্গা বাধানো হল বিজেপির সংস্কৃতি, কোনো প্ররোচনার ফাঁদে পা দেয়া চলবে না। ভারতীয় জনতা পার্টি (বিজেপি) পশ্চিমবঙ্গে একটি আসনও পাবে না। বিজেপির কোনো কূটকৌশল বাংলায় চলবেনা।

শুক্রবার (৫ অক্টোবর) পশ্চিমবঙ্গের রাজধানী কোলকাতায় দলীয় কোর কমিটির বর্ধিত সভায় সবাইকে সতর্ক করে দিয়ে ওই মন্তব্য করেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

তৃণমূল নেত্রী আরও বলেন, বিজেপি যেন এ রাজ্য থেকে একটি আসনও না পায়। বিজেপি মানে ধ্বংস, এরা চূড়ান্তভাবে ব্যর্থ। এদের সম্পূর্ণ পরাস্ত করুন।’

তিনি বলেন, ভোট এলেই বিজেপি কেন্দ্রীয় সংস্থাকে দিয়ে ভয় দেখায়। উত্তরপ্রদেশে বিজেপি যখন ক্ষমতায় আসেনি, রোজ বিজেপি দাঙ্গা বাধাতো। এটা ওদের সংস্কৃতি। ওদের রাজনৈতিক সংস্কৃতি নেই, টাকার সংস্কৃতিতে ওদের দল চলছে। আমরা চাই আগামী নির্বাচনে বিজেপি সম্পূর্ণ পরাস্ত হোক। বাংলায় যেন বিজেপি একটি আসনও না পায়, গণতন্ত্রের সমস্ত ধারক ও বাহককে আমরা সেই আবেদন জানাব।

মমতা ব্যানার্জী আরো বলেন, পশ্চিমবঙ্গ সরকার জ্বালানীর দাম কমিয়েছে। যদিও রাজ্য সরকারকে ঋণ পরিশোধ করতে হবে। এছাড়াও মধ্যপ্রদেশ ও রাজস্থানের বিধানসভার নির্বাচনে বহুজন সমাজ পার্টি কংগ্রেসের সঙ্গে যোগ দেয়ার বিষয়ে কোনো মন্তব্য না করে মমতা বলেন, আগামী ১৯শে জানুয়ারি তার দলীয় র‌্যালিতে তিনি মায়াবতী এবং কংগ্রেস উভয়কেই আমন্ত্রণ জানাবেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: