প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

বিকিনি পরতে আপত্তি নাই, কিন্তু সেই বিকিনিটাই ছিল অস্বস্তিকর: স্বপ্না পাব্বি

কারেন্ট নিউজ বিডি   ৭ অক্টোবর ২০১৮, ২:১৭:৪০

তনুশ্রী দত্ত ও নানা পাটেকরের ঘটনা নিয়ে এখন সরগরম বলিউড। এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে উঠে আসছে নানা তথ্য। এমনিতেই কাস্টিং কাউচ নিয়ে একাধিকবার একাধিক অভিনেতা ও অভিনেত্রী মুখ খুলেছেন। কিন্তু তনুশ্রী-নানা ইস্যু যেন বলিউডের আরও একটি কালো অধ্যায় সামনে আনল।

শুধু নানা পাটেকর নয়। পরিচালক বিবেক অগ্নিহোত্রীকেও নিশানা করেন তনুশ্রী। বলেন, একটি সিনে বিবেক তাকে কাপড় খুলতে বলেছিলেন। একই রকম ঘটনা ঘটেছিল স্বপ্না পাব্বির সঙ্গেও। তবে তাকে অবশ্য সরাসরি কাপড় খুলতে বলা হয়নি।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

সম্প্রতি স্বপ্না বলেছেন, তাকে একটি দৃশ্যে বিকিনি পরতে বলা হয়েছিল। বিকিনি পরতে তার আপত্তি ছিল না। কিন্তু সেই বিকিনিটাই ছিল অস্বস্তিকর।

অভিনেত্রী বলেছেন, শুটিং সেটে নায়িকাদের অনেক রকম সমস্যার মুখোমুখি হতে হয়। কিন্তু একটা ঘটনার কথা তার এখনও মনে আছে। একটি নাচের জন্য তাকে বিকিনি পরতে হয়েছিল। পোশাকটি ট্রায়াল দেওয়ার সময় স্বপ্নার মনে হয়েছিল পোশাকটি পরে তিনি স্বস্তি পাচ্ছেন না। তার সমস্যা হচ্ছে। নিজের স্টাইলিশকে একথা জানিয়েওছিলেন স্বপ্না পাব্বি।

তিনি বলেন, সাত ঘণ্টা এভাবে বিকিনি পরে থাকতে হলে তার বুকে ব্যাথা হতে পারে।

কিন্তু তাতে কোনও সুরাহা হয়নি। তাকে সেই বিকিনি পরতে হয়েছিল। কারণ তার পুরুষ পরিচালক তাকে জোর করেছিলেন। স্বপ্নাও বেশি কিছু বলতে পারেনি। কারণ তার ভয় ছিল, তিনি যদি বেশি প্রতিবাদ করেন, তবে তার উপর ওই প্রোডাকশন হাউজ নিষেধাজ্ঞা জারি করতে পারবে।

সম্প্রতি ‘হর্ন ওকে প্লিজ’ ছবির শুটিং সেটে ঘটে যাওয়া এক ঘটনা নিয়ে মুখ খোলেন তনুশ্রী দত্ত।

অভিনেত্রীর অভিযোগ, ওই ছবির একটি গানের শুটিং চলছিল। সেই সময় নানা পাটেকর তাকে অশ্লীলভাবে স্পর্শ করেন। তারপর থেকে তিনি আর কোনও ঘনিষ্ঠ মুহূর্তেই নানার সঙ্গে অভিনয় করতে রাজি হননি। প্রতিবাদ করায় খেসারতও দিতে হয় বলেও অভিযোগ তনুশ্রীর। ছবি থেকে বাদ দিয়ে দেওয়া হয় তাকে।

শুধু নানা পাটেকরই নন, পরিচালক বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধেও কুপ্রস্তাব দেওয়ার অভিযোগও তুলেছিলেন বাঙালি ওই অভিনেত্রী। তিনি অভিযোগ করেন, ২০০৫ সালে ‘চকোলেট’ সিনেমার শুটিং চলাকালীন পরিচালক তাকে পোশাক খুলে নাচের প্রস্তাব দিয়েছিলেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: