প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

সিলেটে টিকিটের টাকা ফেরত পাবেন দর্শকরা

কারেন্ট নিউজ বিডি   ৭ অক্টোবর ২০১৮, ২:৩৭:০১

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের গ্রুপ পর্বের ছয়টি খেলা অনুষ্ঠিত হচ্ছে সিলেট জেলা স্টেডিয়ামে। শুক্রবার (৫ অক্টোবর) সন্ধ্যায় অনুষ্ঠিত হলো স্বাগতিক বাংলাদেশ ও ফিলিপাইনের মধ্যেকার ম্যাচ। ম্যাচ চলাকালে তিল ধারণের ঠাঁই ছিল না। কাঁনায় কাঁনায় পরিপূর্ণ ছিল স্টেডিয়াম।

একদিকে বাংলাদেশের খেলা, সাথে শুক্রবার। ধাক্কাধাক্কি এবং টিকিট প্রত্যাশীদের ভীড়ের কারণে টিকিট কিনেও অনেককে খেলা দেখা থেকে বঞ্চিত হতে হয়েছে। মাঠের বাইরে প্রায় পাঁচ হাজার মানুষ ছিলেন অপেক্ষমান। ভীড় জমে যাওয়ায় নিরাপত্তাজনিত কারণে সবগুলো গেইট বন্ধ করে দেওয়া হয়।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

যারা টিকেট কিনেও মাঠে ঢুকতে পারেননি তাদের উদ্দেশ্যে খেলা শুরুর আগেই বক্তব্য রাখেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফের কেন্দ্রীয় সদস্য, সিলেট ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাক মাহি উদ্দিন আহমদ সেলিম।

তিনি প্রথমেই এমন ঘটনায় আন্তরিকভাবে দু:খ প্রকাশ করেন। পরবর্তীতে যারা টিকেট কিনেও খেলা দেখতে পারেননি তাদের উদ্দেশ্যে সেলিম বলেন- ‘আপনারা যারা টিকেট কিনেও খেলা দেখতে পারেননি তাদের টিকিট আমি ফেরত নেব এবং যারা ৫০ টাকার টিকেট কিনেছিলেন তাদেরকে ১০০ টাকা করে ফেরত দেব।’

একথার প্রেক্ষিতে শুক্রবার খেলা শেষে অনেকেই টিকেট নিয়ে স্টেডিয়ামের সামনে এসে টাকা ফেরত চান। মাহি উদ্দিন সেলিম তাদেরকে তার অফিস কক্ষে নিয়ে প্রত্যেক ৫০ টাকার টিকেট ক্রয়কারীকে ১০০ টাকা দিয়ে টিকেট ফেরত নেন।

এদিকে সেলিম রাতে এক নৈশভোজে পূর্বপশ্চিমকে জানিয়েছেন- যারা শুক্রবার টিকেট ফেরত দিতে পারেননি, তাদেরকে ৫০ টাকার টিকেট ফেরত দিয়ে টাকা নেওয়ার আহবান জানিয়েছেন। শুধুমাত্র যারা টিকেট কিনেছিলেন তাদেরকেই টাকা দেওয়া হবে, যারা সৌজন্য টিকেট পেয়েছেন তাদেরকে নয়।

এছাড়া তিনি শনিবার সন্ধ্যায় বঙ্গবন্ধু গোল্ডকাপের সিলেট পর্বের শেষ ম্যাচ নেপাল বনাম তাজিকিস্তানের খেলাটি মাঠে এসে উপভোগ করার জন্য সিলেটের ক্রীড়ামোদী দর্শকদের অনুরোধ জানিয়েছেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: