প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

‘আমাদের রক্ত কি নর্দমার পানি?’

কারেন্ট নিউজ বিডি   ৭ অক্টোবর ২০১৮, ২:৫৩:০৩

ফাইল ছবি

বিএনপি-জামায়াত জোট সরকারের সমালোচনা করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, তারা ক্ষমতায় থাকতে এতো লোক মারল কিন্তু আমরা ক্ষমতায় এসে তাদের কোন লোককে মারি নাই। আমার নেত্রীকে মেরে ফেলার জন্য গ্রেনেড হামলা করা হল। আমার নারায়ণগঞ্জের আওয়ামী লীগ অফিসে বোমা মেরে ২২জন লোক হত্যা করা হলো। কেন? আমাদের রক্ত কি রক্ত না? আমাদের রক্ত কি নর্দমার পানি? তাহলে কেন আজ ওই স্বাধীনতা বিরোধী জামায়াত-বিএনপি নামক অপশক্তিকে ক্ষমতায় আসতে হবে।

শনিবার বিকালে নারায়ণগঞ্জে এক নির্বাচনী কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

শামীম ওসমান বলেন, নৌকা মার্কায় কেন ভোট চাইতে হবে? আমরা কি কাউকে ক্ষমতায় এসে আগুনে পুড়িয়ে মেরেছি। বরং স্বাধীনতা বিরোধী ওই জামায়াত-বিএনপি জোট সরকারের সময় আমাদের দলের লোকদের নির্মমভাবে হত্যা করেছে। বিভিন্ন স্থানে সন্ত্রাসী হামলা করেছে। তাদের যদি আপনারা ক্ষমতায় আনতে চান তাহলে আমার কোন কথা নাই।

জনগণের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা সিদ্ধান্ত নিবেন কাকে ভোট দিবেন। যারা আগুন দিয়ে মানুষ পোড়ায় তাদের, নাকি যারা দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করে তাদের। তিনি বলেন, আওয়ামী লীগ মানুষের কল্যাণে কাজ করেন। দেশের উন্নয়নে কাজ করেন।

নারায়ণগঞ্জ সিটির ৬ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর এবং প্যানেল মেয়র মতিউর রহমান মতির সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন, নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমি মোল্লা, ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, যুবলীগ নেতা মহসিন ভুইয়া ও ট্যাংকলরি মালিক সমিতির সভাপতি আশরাফ উদ্দিন প্রমূখ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: