প্রচ্ছদ / চট্টগ্রাম / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

পুলিশকে মারধর করা সেই ছাত্রলীগ কর্মী গ্রেফতার

কারেন্ট নিউজ বিডি   ৮ অক্টোবর ২০১৮, ২:১১:৩৪

চট্টগ্রাম নগরীতে উল্টোপথে আসা মোটরসাইকেল থামানোর কারণে পুলিশের এক সার্জেন্টকে মারধরের ঘটনায় অভিযুক্ত আদর (২৫) নামে এক ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার সকালে নগরের সদরঘাট থানার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এ নিয়ে ওই ঘটনায় করা মামলার এজাহারভুক্ত চারজন আসামি গ্রেফতার হলেও দুজন এখনও পলাতক আছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

ওসি জানান, মামলার আসামিদের মধ্যে আদর ও ফয়সাল গ্রেফতার হয়েছে। মেহেরাজ ও এনামুল হক আদালতে আত্মসমর্পণ করে জামিন নিয়েছেন। তবে শিবু ভট্টাচার্য ও রাসেল উদ্দিন জয় এখনও পলাতক।

উল্লেখ্য, ঘটনার দিন ফয়সাল নামে এক ছাত্রলীগ কর্মী মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন, মিরাজ তার পেছনে মোটরসাইকেলে বসা ছিলেন। মোটরসাইকেলটি নিয়ে তারা উল্টো পথে যাওয়ায় নিউমার্কেট মোড়ে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট তাদের গাড়ি থামিয়ে মামলা দেন। এতে ক্ষিপ্ত হয়ে মেহেরাজ তার কথিত রাজনৈতিক বড় ভাইদের ফোন দিয়ে নিয়ে আসে। তারা এসে নিউমার্কেট মোড় পুলিশ বক্সে গিয়ে পুলিশ সদস্যদের লাঞ্ছিত করে। এসময় ওখানে দায়িত্বরত ট্রাফিক পুলিশ কনস্টেবল মামুনকে তারা লাঞ্ছিত করে এবং পুলিশের ইউনিফর্ম ছিঁড়ে দেয়। পরে খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: