প্রচ্ছদ / চট্টগ্রাম / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কৃষক লীগের সভাপতি নিহত

কারেন্ট নিউজ বিডি   ৮ অক্টোবর ২০১৮, ২:১৮:১৬

রাজশাহীতে ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আলমগীর হোসেন ওরফে আলো (৪৯) নামে কৃষক লীগের সভাপতি নিহত হয়েছেন। তিনি নগরীর ২৯ নম্বর ওয়ার্ড কৃষক লীগের সভাপতি।

শনিবার (৬ অক্টোবর) দিবাগত রাত পৌনে ২টার দিকে নগরীর উপকণ্ঠ কাটাখালী থানার মধ্যচরে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যদের সঙ্গে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

পুলিশের দাবি, নিহত আলো পুলিশের ওপর হামলার মামলার আসামি। তিনি রাজশাহী অঞ্চলের একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা ও মাদকসহ নানা অভিযোগে ১০ মামলা রয়েছে।

আলো নগরীর ২৯ নম্বর ওয়ার্ড কৃষক লীগের সভাপতি ছিলেন। তিনি সম্প্রতি অনুষ্ঠিত রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে ২৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হয়েছিলেন। নিহত আলো নগরীর মতিহার থানার ডাশমারী মহল্লার মৃত মোক্তার হোসেনের ছেলে। আরএমপির মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাতে পদ্মা নদীর চরে অস্ত্র ও চোরাচালানবিরোধী অভিযানে যায় নগর ডিবি পুলিশের একটি দল। তখন কয়েকজন ব্যক্তি পুলিশকে লক্ষ্য করে অতর্কিত গুলিবর্ষণ শুরু করে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

কয়েক মিনিট দুপক্ষের গোলাগুলির পর অন্যরা পালিয়ে যান। তবে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকেন আলো। এ সময় পুলিশ তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, আলো রাজশাহী অঞ্চলের একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা ও মাদকসহ নানা অভিযোগে ১০ মামলা রয়েছে।

এর মধ্যে সর্বশেষ গত ২ অক্টোবর আলোর বিরুদ্ধে ডিবি পুলিশের দুই সদস্যকে পিটিয়ে মাদকসহ আটক এক ব্যক্তিকে ছিনিয়ে নেয়ার অভিযোগে মামলা হয়।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: