প্রচ্ছদ / রাজশাহী / বিস্তারিত

আবার সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত

৮ অক্টোবর ২০১৮, ৩:০০:২৫

চাঁপাইনবাবগঞ্জে নাচোল পৌর এলাকার পন্ডিতপুরে ভটভটির ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্কুলছাত্রী কবিতা আক্তার কাকলী (১৪) নিহত হয়েছে।

রোববার সকাল সাড়ে ৮টার দিকে দূর্ঘটনাটি ঘটে। কবিতা নাচোলের ফতেপুর ইউনিয়নের পশ্চিম মির্জাপুর গ্রামের গোলাম কবিরের মেয়ে ও মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মদ জানান,গোলাম কবির তাঁর ছেলে (৮) ও মেয়ে কবিতাকে নিয়ে একই মোটরসাইকেলযোগে নাচোল-আমনুরা সড়ক দিয়ে রাজশাহীর মুন্ডুমালা যাচ্ছিলেন। পথে পন্ডিতপাড়া ফায়ার স্টেশনের নিকট সড়কে একই দিকে যাওয়া গরুবাহী একটি ভটভটি পাশ থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে সড়কে পড়ে যায় কবিতা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কবিতার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় নাচোল থানায় মামলা করেছেন নিহতের পিতা। দুর্ঘটনার পর ভটভটি ফেলে চালক পালিয়ে যায়।এঘটনায় বিকেল পর্যন্ত কাউকে আটক করা যায়নি বলে জানান ওসি।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: