প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

৫ বছরের শিশুকে ধষর্ণ, ইউপি সদস্য আটক

কারেন্ট নিউজ বিডি   ৮ অক্টোবর ২০১৮, ৩:০৭:২৫

জামালপুরের ইসলামপুরে ৫ বছরের শিশু ধর্ষণের অভিযোগে চিনাডুলী ইউনিয়নের ইউপি আলীনুরকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে ওই ইউপি সদস্যকে নিয়ে ইউপি চেয়ারম্যার আবদুস সালাম ইসলামপুর থানায় আসলে পুলিশ তাকে আটক করে। ধর্ষিতা ওই শিশু ইসলামপুর সদর ইউনিয়নের পচাবহলা গ্রামের এক দরিদ্র কাঠমিস্ত্রীর কন্যা কন্যা বলে জানা গেছে। সে চিনাডুলী ইউনিয়নের দক্ষিণ চিনাডুলী গ্রামে খালার বাড়িতে থাকত।

স্বজনদের অভিযোগ, গত বুধবার (৩ অক্টোবর) বিকেলে দক্ষিণ চিনাডুলী গ্রামের ধর্ষিতার খালার প্রতিবেশী ওই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আলীনুরের আঙ্গিনায় শিশুটি খেলা করার সময় বাড়ি খালি পেয়ে আলীনুর শিশুটিকে নিজ ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

শিশুর খালা হাসনা বেগম জানান, শিশুটি ওই দিনই ঘটনা জানালেও প্রভাবশালী ইউপি সদস্য আলীনুরের ভয়ে তারা ধর্ষণের ৩ দিনেও মুখ খোলতে সাহস পায়নি তারা। শনিবার রাতে খবর পেয়ে ইসলামপুর থানা পুলিশ ও সাংবাদিকরা ঘটনাস্থলে গেলে শত শত মানুষ জড়ো হয়। পরে পুলিশ ধর্ষিতা শিশু ও তার মা-বাবাসহ স্বজনদের থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে চিনাডুলী ইউনিয়নে চেয়ারম্যান আব্দুস সালাম জানান, আমার ইউপি সদস্য যদি অপরাধ করে থাকে তাহলে তার বিচার হবে। এ জন্য আমি তাকে থানায় নিয়ে এসেছি। তিনি প্রশ্ন রাখেন যদি অপরাধ না করে থাকে তাহলে কার বিচার হবে ।

ইসলামপুর থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, শিশুটি খুব ছোট, ধর্ষণ হয়েছে কি-না তা নিশ্চিত হওয়া যায়নি। তবে শিশুর মা বাবা ও অভিযুক্ত ইউপি সদস্য আলীনুরকে মুখোমুখি করে সত্য উদঘাটনের প্রাথমিক চেষ্টা করা হয়েছে। মেডিকেল পরীক্ষায় ধর্ষণের সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অভিযুক্ত ইউপি সদস্য আটক রয়েছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: