প্রচ্ছদ / ময়মনসিংহ / বিস্তারিত

গফরগাঁওয়ে দুই মাদক ব্যবসায়ীকে জনতার গণধোলাই

৮ অক্টোবর ২০১৮, ৩:০৯:২০

ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার পাগলা থানা এলাকায় গফরগাঁওয়ে মাদক ব্যবসার প্রতিবাদ করায় একদল সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী গ্রামবাসীর বাড়িঘরে হামলা চালিয়েছে। পরে গ্রামবাসী ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে গণধোলাই দিয়েছে।

জানা গেছে, উপজেলার বীরখারুয়া গ্রামের খৈয়ারপাড় এলাকায় স্থানীয় কয়েকজন দীর্ঘদিন যাবৎ মদ, গাঁজা, ইয়াবা ফেনসিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্যের ব্যবসা করে আসছিল।

এলাকাবাসী প্রতিবাদ করলেই মারধর করে, বাড়িঘরে হামলা চালায় এবং হত্যার হুমকি দেয়। ওইদিনও মাদক ব্যবসার প্রতিবাদ করায় শারফুল ও কামালের নেতৃত্বে একদল সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী নেশাগ্রস্ত অবস্থায় খৈয়ারপাড় এলাকার রফিক, সুলতান ও আবুল হোসেনের বাড়িতে হামলা চালায়। এ সময় এলাকাবাসী ঐক্যবদ্ধ হয়ে মাদক ব্যবসায়ীদের প্রতিরোধ করে এবং কামাল ও শারফুলকে আটক করে গণপিটুনি দেয়। পরে স্থানীয় মিরাজের জিম্মায় এদের ছেড়ে দেয়া হয়।

স্থানীয় মশাখালী ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল মনি বলেন এরা চিহ্নিত ও সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী। ওই রাতে এলাকাবাসী ঐক্যবদ্ধভাবে এদের প্রতিরোধ করেছে।

পাগলা থানার ওসি মুখলেছুর রহমান আকন্দ বলেন, ঘটনা শুনেছি। তবে এ বিষয়ে এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: