প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

সাহসী ভূমিকার জন্য তামিম পেলেন ১০লাখ টাকা

কারেন্ট নিউজ বিডি   ৮ অক্টোবর ২০১৮, ৩:৫৭:২৪

এশিয়া কাপে হাতে চোট পেয়ে দল থেকে ছিটকে যান টাইগার ওপেনার তামিম ইকবাল।চিকিৎসার জন্য গত ২৭ সেপ্টেম্বর লন্ডনে যান তামিম। রবিবার লন্ডন থেকে দেশে ফিরেই জানালেন সুস্থ হয়ে মাঠে ফিরতে তার ৭ থেকে ৮ সপ্তাহ সময় লাগবে।

এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে ব্যান্ডেজ হাতে ব্যাট করতে নামেন তামিম ইকবাল। এক হাতে ব্যাট করে যে সাহসীকতা দেখিয়ে ক্রিকেট বিশ্বের সালাম অর্জন করেন তামিম। এমন বীরত্ব দেখানোর কারণে তামিমকে সম্মানিত করেছে অ্যাম্বার গ্রুপ।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

দেশ সেরা এই টাইগার ব্যাটসম্যানকে ১০ লাখ টাকা দিয়ে পুরস্কৃত করেছে অ্যাম্বার গ্রুপ।এই বিষয়টি তামিম নিজেই ফেসবুক পোস্টের মাধ্যমে নিশ্চিত করেছেন। তামিম লিখেছেন, আপনি নিজেকে বিশেষ মনে করবেন যখন আপনার কাজটির জন্য স্বীকৃতি প্রদান করা হবে। দলের প্রয়োজনেই আমি এটা করেছি। আমার দলের খেলোয়াড়েরা এবং অধিনায়ক মাশরাফি ভাইয়ের অনুপ্রেরণায় আমি এমন একটি কাজ করতে পেরেছি। তখন ভাবিনি আমার এই পদক্ষেপ সারাবিশ্বে এতটা সমাদৃত হবে।আমি এই ভালবাসার জন্য কৃতজ্ঞতা জানাই।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান শওকত আজিজ রাসেলকে ধন্যবাদ জানিয়ে তামিম বলেন, অ্যাম্বার গ্রুপ থেকে আমাকে আমন্ত্রণ জানানো হয়েছিল। কাজের স্বীকৃতিস্বরুপ আমাকে পুরস্কার দেয়া হয়েছে। আমি দ্রুত সেরে উঠছি। আমার জন্য সবাই দোয়া করবেন। আশা করছি বাংলাদেশের হয়ে শিগগিরই মাঠে ফিরতে পারব।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: