প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

এবার ধ্রুব’র চমক ওপার বাংলার রাইমা সেন!

কারেন্ট নিউজ বিডি   ৮ অক্টোবর ২০১৮, ৪:৩৮:৫২

চমক দিতেই যেন পছন্দ করেন সঙ্গীতশিল্পী ধ্রুব গুহ। আর তাই আবারও নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন দর্শকদের সামনে। ধ্রুব’র এবারের চমক কিংবদন্তী অভিনেত্রী সুচিত্রা সেন এর নাতনী অভিনেত্রী রাইমা সেন।

জানা যায় নতুন একটি গানে কন্ঠ দিয়েছেন ধ্রুব গুহ। গানের শিরোনাম ’তোমার উঁকি ঝুঁকি’। আর এ গানের ভিডিওতে মডেল হয়েছেন ভারতের কিংবদন্তী অভিনেত্রী সুচিত্রা সেন এর নাতনী অভিনেত্রী রাইমা সেন ও বাংলাদেশের অভিনেতা অপূর্ব। থাকছেন ধ্রুব নিজেও ।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

তারিক তুহিনের কথায় গানটির সুর করেছেন আহম্মেদ হুমায়ুন আর সঙ্গীতায়োজনে ছিলেন বরাবরের মতো তরিক আল ইসলাম। কলকাতার ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন পরিচালক অরিত্র কর্মকার।

গল্প নির্ভর এই গান ও ভিডিও প্রসঙ্গে ধ্রুব বলেন- গান এবং ভিডিও শুধু দর্শক- শ্রোতাদের নাচানোর জন্য নয়। ভাবানোর জন্যও। আমি আমার আগের গান এবং গানের ভিডিওতে দর্শক-শ্রোতাদের ভাবিয়েছি। এবারের ভিডিওতেও তাই হবে।

এবারের ভিডিওতে ভারতের কিংবদন্তী অভিনেত্রী সুচিত্রা সেন এর নাতনী অভিনেত্রী রাইমা সেন এবং বাংলাদেশের অভিনেতা অপুর্ব যুক্ত হয়েছেন এটা আমার ভক্ত শ্রোতাদের জন্য একটি দারুন খবর বলে আমি মনে করি। আশা করছি, আমার অতীতের গানের ন্যায় এই গানটিও শ্রোতারা গ্রহণ করবেন। বাকিটা গান প্রকাশের পর বোঝা যাবে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ব্যানারে খুব শিঘ্রই গানটি প্রকাশ হবে বলে জানায় ধ্রুব মিউজিক স্টেশন কর্তৃপক্ষ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: