প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

২৭ জানুয়ারির আগে নির্বাচন করতে পারে কমিশন: কাদের

কারেন্ট নিউজ বিডি   ৮ অক্টোবর ২০১৮, ৪:৫৩:০৫

চলতি মাসেই আওয়ামী লীগের মনোনয়ন কার্যক্রম শুরু হচ্ছে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, আগামী নির্বাচন ডিসেম্বরে হবে আমি বলবো না, নির্বাচন কমিশন ২৭ জানুয়ারির আগে যে কোনোদিন তফসিল ঘোষণা করতে পারেন। এটা নির্বাচন কমিশনের এখতিয়ার। আপনারা প্রস্তুত হোন, সময় আর বেশি নাই। তাই অক্টোবর মাসে আমরা মনোনয়ন পর্ব শুরু করে দিচ্ছি।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

উত্তরায় আওয়ামী লীগের চলমান গণসংযোগ কর্মসূচির ৭ম দিনে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

সেতুমন্ত্রী ব‌লেন, যারা দলীয় মনোনয়নের বিরোধিতা করবেন, এবার প্রধানমন্ত্রী তাদের ক্ষমা করবেন না। মনে রাখবেন, শোডাউন করে যারা মনোনয়ন দাবি আদায় করবেন নিজের পছন্দমতো প্রার্থীর পক্ষে স্লোগান দিয়ে দাবি আদায় করবেন, সেই ধারণা যারা করছেন, শোডাউনে কারো নমিনেশন হবে না।

তিনি বলেন, এবার শোডাউনের নামে যারা বিশৃঙ্খলা করবে, তাদের নম্বর কাটা যাবে। কয়েকটা সংস্থা এখানে মনিটরে আছে, কারা কি করছে সব দেখছি। প্রার্থীদের বলবো, সমর্থকদের থামান। না হলে কিন্তু আপনার নম্বর কাটা যাবে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আমি আবারো বলছি শেষ পর্যন্ত কর্মীদের প্রমাণ করতে হবে যে আমরা একটা সুশৃঙ্খল দল। এই ব্যানার, এই পোস্টার, এই সব বিলবোর্ড দেখে কাউকে মনোনয়ন হবে না। মনোনয়ন হবে জনমতের ভিত্তিতে।

এ সময় সেতুমন্ত্রী বিএনপি মহাসচিবের সমালোচনা করে বলেন, যারা জাতিসংঘের মহাসচিবের নামে এ দেশের মানুষের কাছে মিথ্যাচার করে, তারা ক্ষমতায় গেলে গণতন্ত্র নিরাপদ? এবার যতই নাশকতার পরিকল্পনা করেন, যতই সন্ত্রাস চালান কোনো কাজ হবে না।

অনুষ্ঠানে আরো বক্তৃতা দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম, দপ্তর সম্পাদক আব্দুস সোবাহান গোলাপ, ঢাকা আওয়ামী লী‌গের উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: