প্রচ্ছদ / চট্টগ্রাম / বিস্তারিত

চট্টগ্রামে এস আলম পরিবহনের বাসে ইয়াবা : চালক ও সহকারী গ্রেফতার

৯ অক্টোবর ২০১৮, ২:০৪:৪৭

চট্টগ্রামে এস আলম পরিবহনের একটি গাড়িতে তল্লাশী চালিয়ে ২১ হাজার ২শ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। এসময় ইয়াবা বহনের দায়ে গাড়িটির চালক ও সহকারিকে গ্রেফতার করা হয়।

রবিবার (৭ অক্টোবর) মধ্যরাতে চট্টগ্রামের কর্ণফুলী থানা কলেজ বাজার এলাকায় ইয়াবাসহ তাদের গ্রেফতার করে র‌্যাব। ইয়াবা বহনকারী এস আলম পরিবহনের বাসটি জব্দ করার কথা জানিয়েছে র‌্যাব-৭’র সিনিয়র সহকারি পরিচালক মিমতানুর রহমান।

তিনি বলেন, ঢাকাগামী এসআলম পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব ১১-০৫৮৩) এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা উক্ত বাসটিকে থামানোর জন্য সংকেত দেয়। কিন্তু বাস না থামিয়ে চেকপোস্ট অতিক্রম করে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা গাড়িটির পিছু নিয়ে আটক করে এবং বাসের যাত্রী ও গাড়ী তল্লাশী করতে থাকে। এক পর্যায়ে চালক ও সহকারীর আচরন সন্দেহজনক হলে তাদেরকে আটক করা হয়।

পরবর্তীতে বাসের যাত্রীদের উপস্থিতিতে আটককৃতদের দেহ তল্লাশী করে এবং তাদের দেখানো তথ্য মতে আটককৃত বাসটির ড্রাইভিং সিটের পিছনে রক্ষিত টুলবক্সের নীচে সুকৌশলে লুকানো অবস্থায় মোট ২১ হাজার ২শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, বাসের চালক মো. অহিদুল আলম (৪৬) ও হেলপার মো. মোশারফ আলী (৪২)। আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ইয়াবাসহ আটক দুজনকে সংশ্লিষ্ট থানায় প্রেরণ করা হয়েছে বলে জানান মিমতানুর।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: