প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

৮ বছরের শিশু হত্যায় সৎ মায়ের দায় স্বীকার

কারেন্ট নিউজ বিডি   ৯ অক্টোবর ২০১৮, ২:১৬:৩০

চাঁপাইনবাবগঞ্জ শহরের হরিপুর মিয়াপাড়া মহল্লায় ৮ বছরের শিশু রেদোয়ান আহমেদ হৃদয়কে হত্যার ঘটনায় গ্রেফতার সৎ মা রোজিনা আক্তার (২৮) আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী দিয়েছেন। চাঁপাইনবাবগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট নাজমুল হোসেনের আদালতে সোমবার (৮ অক্টোবর) সন্ধ্যায় ১৬৪ ধারায় প্রদত্ত জবানবন্দীতে সৎ মা রোজিনা দীর্ঘদিনের হিংসার জেরে ও তাঁর আগের পক্ষের একটি ছেলেকে এই সংসারে আনার জন্য সৎ ছেলে হৃদয়কে গত রোববার বিকেলে কানের পাশে হাত দিয়ে আঘাত করে একাই হত্যা করেন বলে স্বীকার করেন।

এর আগে গত রোববার দিবাগত রাত ১টায় (৮অক্টোবর) হরিপুর মিয়াপাড়ায় বাড়ির সামনে একটি নীচু দেয়াল ঘেরা ফাঁকা স্থান থেকে শিশু হৃদয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ। হৃদয় ওই এলাকার আব্দুর রহিমের (৩২) ছেলে ও স্থানীয় হরিপুর মডেল মক্কা মাদ্রাসার ২য় শ্রেণির ছাত্র। গত রোববার (৭অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে বাড়ি থেকে নিখোঁজের পর রাত ১২টার দিকে বাড়ির সামনেই একটি নীচু দেয়াল ঘেরা ফাঁকা স্থানে হৃদয়ের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই কানের নীচে ও গলার নীচে আঘাতের চিহ্নযুক্ত মরদেহ উদ্ধার করে। রাতেই মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার পরিদর্শক (অপারেশন) ইদ্রিস আলী বলেন, মরদেহ উদ্ধারের কিছুক্ষণ আগে রাত সাড়ে ১১টায় শিশুটির পিতা থানায় নিখোঁজ ডায়েরী করেন। পরে সোমবার (৮ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় অজ্ঞাতনামাদের আসামী করে হত্যা মামলা করেন। এরপর বেলা ১১টায় সৎমা রোজিনাকে গ্রেপ্তার করে পুলিশ।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, পিতার সাথে নিজ মায়ের বিবাহ বিচ্ছেদের পর শিশুটি পিতার সাথে সৎ মায়ের সংসারেই থাকত।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: