প্রচ্ছদ / রাজশাহী / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

ভুট্টা ক্ষেতে পাওয়া নবজাতকের মাতৃত্বের দাবিতে থানায় অভিযোগ

কারেন্ট নিউজ বিডি   ৬ মার্চ ২০১৮, ১১:৫৮:০১

শেরপুরে ভুট্টা ক্ষেতে পাওয়া নবজাতকের মাতৃত্বের দাবি নিয়ে শেরপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। নবজাতকটির নানা-নানী পরিচয় দানকারীরা শেরপুর থানায় জিডিও করেছে।

উল্লেখ্য, গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার খানপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের ভুট্টা ক্ষেতে এলাকাবাসী একটি নবজাতককে দেখতে পায়। পরে পুত্র শিশুটিকে গোপালপুর গ্রামের জনৈক রিক্সাচালক তার বাড়িতে নিয়ে যায়।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এ খবর ছড়িয়ে পড়ার পর গতকাল শেরপুর থানায় বাচ্চার নানী এই মর্মে জিডি করে যে, আমার মেয়ে রোজিনা গত শুক্রবার বিকেল ৪টায় শেরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পুত্র সন্তান প্রসব করে। আমার মেয়ের বাচ্চা লালন পালনের সামর্থ্য না থাকায় গোপালপুর গ্রামের রিক্সা চালকের কাছে বাচ্চাটি দত্তক দেই। কিন্তু আমার মেয়ে সুস্থ হয়ে এখন বাচ্চা দাবি করছে।

এই অভিযোগের ভিত্তিতে শেরপুর থানার সেকেন্ড অফিসার এস.আই এবাদ আলী উক্ত রিক্সা চালকের বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করে শেরপুর থানায় নিয়ে আসে।

এ দিকে বাচ্চার লালনপালনকারী রিক্সাচালক বলেন, আমি বাচ্চাটিকে ভুট্টার জমিতে পেয়েছি যা সেদিন অনেকেই দেখেছে। আমার মনে হচ্ছে বাচ্চার অভিভাবক পরিচয় দানকারীরা বাচ্চাটিকে বিক্রি করে দেওয়ার ফন্দিতে থানায় মিথ্যা অভিযোগ দায়ের করেছে।

এ ব্যাপারে জানতে চাইলে শেরপুর থানার ওসি (তদন্ত) বুলবুল ইসলাম জানান, বাচ্চাটি এখন থানা হেফাজতে আছে। সমস্যা সমাধানে আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: