প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

সালমানকে নিয়েও তনু্শ্রীর বিস্ফোরক মন্তব্য

কারেন্ট নিউজ বিডি   ৯ অক্টোবর ২০১৮, ৩:২৪:১৯

বলিউডের বর্ষীয়ান অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে খোলাখুলি তোপ দেগে গোটা লাইমলাইটটা নিজের দিকে টেনে নিয়েছেন তনু্শ্রী দত্ত।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ১০ বছর আগে ‘হর্ন ওকে প্লিস’ ছবির সেটের একটি তিক্ত ঘটনার কথা শেয়ার করেন অভিনেত্রী। আর তারপর থেকেই গুঞ্জন পাড়া একেবারে সরগরম।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

তনুশ্রীর কথায়, ‘হর্ন ওকে প্লিস’ একটি গানের শুটিংয়ে নানা পাটেকরের সঙ্গে একটি ঘনিষ্ট দৃশ্য ছিল তার। সে সময়ই সবার সামনে তাকে হেনস্থা করেন নানা।

এরপর থেকেই তনুশ্রী দত্ত ও নানা পটেকর নিয়ে তোলপাড় ওঠে বিনোদন দুনিয়ায়। সোশ্যাল মিডিয়াতেও ওঠে ঝড়। তনুশ্রীর বয়ান শুনে রীতিমতো বিভক্ত হয়ে পড়ে বলিউডের অভিনেতারা। কেউ কেউ পাশে থাকনে তনুশ্রীর। কেউ কেউ তনুশ্রীর এই কাজকে রীতিমতো সমালোচনা করতে থাকেন। তবে তনুশ্রী কিন্তু একেবারেই চুপ থাকেন না। বার বার সামনে আনতে থাকেন বলিউডের নানা কালো দিক।

আর এবার তনুশ্রীর মন্তব্য করে বসেন সালমান খানের নামে। বিগবস ও সালমান খানকে টেনে রীতিমতো মতো বিস্ফোরক মন্তব্য করে বসেন তনুশ্রী।

হঠাৎ করে তনুশ্রীর এই মুখ খোলা নিয়ে নিন্দুকেরা মনে করেছিলেন, তনুশ্রী হয়তো বিগবসের ঘরে ঢোকার জন্যই এই সব কীর্তিকলাপ করছেন। সেই সব নিন্দুকদের মুখে কুলুপ আঁটতেই তনুশ্রী রীতিমতো ক্ষোভ প্রকাশ করে ফেলেন।

সম্প্রতি একটি টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে তনুশ্রী জানান, বিগবসে যদি যেতেই হতো, তাহলে অনেক আগেই যেতাম। অনেকবার অফার পেয়েছি। আমি বদ্ধ ঘরে থাকতে ভালোবাসি না। আমার মুক্ত মন। তাছাড়া, সালমান ইশ্বর নাকি? বিগবসের ঘর কী আসলে স্বর্গ? যেখানে গেলে সব মাফ হয়ে যায়। পুরো ব্যাপারটাই গটআপ ম্যাচের মতো।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: