প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

একসঙ্গে শাহরুখ ও রানী

কারেন্ট নিউজ বিডি   ৯ অক্টোবর ২০১৮, ৩:৩৪:০৮

বলিউডে এমন অনেক জুটি রয়েছে যারা অসংখ্য সিনেমায় এক সঙ্গে কাজ করেছেন। তাদের রসায়ন দর্শকদের মাতিয়েছে। এমনই একটি সেরা জুটি বলিউড তারকা শাহরুখ খান ও রানী মুখার্জি।

এ জুটি সর্বশেষ অভিনয় করেছেন ‘কাভি আলবিদা না ক্যাহনা’ সিনেমাতে। এরপর অনেক সময় চলে গেলেও আর একসঙ্গে দেখা যায়নি তাদের। এবার ভক্তদের জন্য সুখবর। আবারও একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন শাহরুখ-রানী।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

বলিউডে নির্মিত হতে যাচ্ছে ভারতীয় মহাকাশবিদ রাকেশ শর্মার বায়োপিক। ‘স্যালুট’ নামের এই বায়োপিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন শাহরুখ খান। তবে সিনেমাটির নায়িকা কে হবেন তা নিয়েই চলছিল আলোচনা। কখনও কারিনা কাপুর আবার কখনও ভূমি পেন্ডেকারের নাম শোনা যাচ্ছিল।

এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন সিনেমার পরিচালক সিদ্ধার্থ কাপুর। তিনি জানান, শাহরুখের বিপরীতে রানী মুখার্জিকে প্রথম পছন্দ তার। রানী সিনেমার স্ট্ক্রিপ্ট পড়ার পর পছন্দও করেছেন।

এর আগে ‘কুচ কুচ হোতা হ্যায়’, ‘চলতে চলতে’, ‘বীরজারা’, ‘পাহেলি’ ও ‘কাভি আলবিদা না ক্যাহনা’র মতো জনপ্রিয় সিনেমাতে একসঙ্গে কাজ করেছেন এ তারকা জুটি।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: