প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

‘অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান হবেন শেখ হাসিনা’

কারেন্ট নিউজ বিডি   ৯ অক্টোবর ২০১৮, ৩:৪১:২৪

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, সমুদ্রের গভীরতা মাপা সম্ভব হলেও জাতির জনকের ভালোবাসার গভীরতা মাপা ছিল অসম্ভব। তারই কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনিই হবেন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান। আর প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব হবে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করা।

সোমবার (০৮ অক্টোবর) বিকেলে গাজীপুর জেলার কালীগঞ্জের চুপাইর উচ্চ বিদ্যালয় মাঠে আগরতলা ষড়যন্ত্র মামলা পরিচালনা কমিটির আহ্বায়ক মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শহীদ ময়েজউদ্দিন আহমেদের ৩৪তম শাহাদতবার্ষিকীর স্মরণসভায় তিনি এসব কথা বলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

বাণিজ্যমন্ত্রী বলেন, আগরতলা মিথ্যা মামলা দিয়ে বঙ্গবন্ধুকে চিরতরে শেষ করে দেয়ার চিন্তা ছিল। আর বঙ্গবন্ধুকে রক্ষা করতে সেই দিন শহীদ ময়েজউদ্দিন সারাদেশে ঘুরে বেড়িয়েছেন। বঙ্গবন্ধু তখন জেলে। সেই অবস্থায় ময়েজউদ্দিনের নেতৃত্বে ফান্ড তৈরি করে আগরতলা মিথ্যা মামলা পরিচালনার ভার নেন তিনি। বঙ্গবন্ধুকে হত্যার পর ভাঙা দলকে জোড়া দিয়ে যারা সুসংগঠিত করেছেন শহীদ ময়েজউদ্দিন তাদের মধ্যে অন্যতম। ওইদিন কেউ ছিল না বিধায় দলের প্রতি নিবেদিত হয়ে সামনে থেকে নেতৃত্ব দিয়েছিলেন। এ জন্যই ঘাতকের হামলায় শহীদ হন ময়েজউদ্দিন।

আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, কে মনোনয়ন পাবে আর কে পাবে না তা একমাত্র শেখ হাসিনা ছাড়া কেউ জানে না। কারণ কাকে কোন জায়গায় রাখতে হবে দলনেত্রী তা ভালো বুঝেন।

তোফায়েল আহমেদ আরও বলেন, মনোনয়ন যিনি পাবেন তিনি শেখ হাসিনার মনোনীত প্রার্থী। কাজেই নৌকার প্রতি ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধু কন্যার প্রার্থীকেই ভোট দিন এবং জয়ী করুন। কারণ সামনের নির্বাচন খুব কঠিন হবে। এ নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে অনেক ষড়যন্ত্র করবে বিএনপি।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: