প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

‘খালেদা-বিএনপি-জামায়াতকে রাজনীতি থেকে বাদ দিতে হবে’

কারেন্ট নিউজ বিডি   ৯ অক্টোবর ২০১৮, ৩:৫০:৫৫

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, ২০১৮ সালের নির্বাচনের পর দেশকে যদি শান্তি, উন্নয়ন, সুশাসনের ধারায় রাখতে হয়, তবে জঙ্গি-রাজাকারের সরকার আসতে দেয়া যাবে না। ১৯৭৫ থেকে ২০০৮ সাল পর্যন্ত অপরাজনীতির ধারার চিরতরে ছেদ ঘটাতে ২০১৮ সালের নির্বাচনেই রাজাকার-জঙ্গি ও তাদের লালনকারী খালেদা-বিএনপি-জামায়াতকে রাজনীতি থেকে চিরতরে বাদ দিতে হবে।

সোমবার (০৮ অক্টোবর) রাজধানীর ডেমরায় আমুলিয়া মডেল টাউন ময়দানে ঢাকা-৫ আসনে জাসদের নির্বাচনী সমাবেশ ও গণমিছিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

তথ্যমন্ত্রী বলেন, বি. চৌধুরী-ড. কামাল বিএনপির সঙ্গে একমঞ্চে আন্দোলনের নামে নির্বাচন বানচাল করতে দণ্ডিত খালেদা-তারেককে রাজনীতিতে পুনর্বাসন করার পাঁয়তারা করছেন। এটি বাংলাদেশকে পাকিস্তান-আফগানিস্তানের মতো রক্তাক্ত পথে নিয়ে যাবার চক্রান্ত।

বিএনপি-বি. চৌধুরী-ড. কামাল উত্থাপিত নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন ও খালেদাসহ সাজাপ্রাপ্তদের মুক্তির দাবির সমালোচনা করে তিনি বলেন, দীর্ঘ ১০ বছর ধরে নির্দলীয় সরকারের কোনো নির্দিষ্ট কাঠামো না দিয়ে নির্বাচনের দু’দিন আগে সুনির্দিষ্ট রূপরেখা ছাড়া নির্দলীয় সরকারের দাবি তোলা আসলে হাওয়ায় ভাসানো কথা বা আকাশের ঠিকানায় লেখা চিঠি যা জনগণ বা সরকার কারো কাছেই পৌঁছাবে না।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: